May 21, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

হাওয়াই দ্বীপে বিয়ের আসর বসাচ্ছেন নিক-প্রিয়াঙ্কা! 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বাগদান সেরে ইতিমধ্যেই মার্কিন মুলুকে পাড়ি দিয়েছেন নিক জোনাস। আগামী সেপ্টেম্বরেই বসবে নিক, প্রিয়াঙ্কার বিয়ের আসর। শোনা যাচ্ছে, নিকের ২৬ বছরের জন্মদিনেই প্রিয়াঙ্কার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি।

শোনা যাচ্ছে প্রিয়াঙ্কা নাকি হাওয়াই দ্বীপে বিয়েটা সেরে নিতে চাইছেন। অর্থাৎ, পাহাড় এবং সমুদ্র ঘেরা হওয়াইতেই নিকের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন পিগি। ঘনিষ্ঠদের নিয়েই বিয়ের অনুষ্ঠান সারতে চান নিক-প্রিয়াঙ্কা। আর সেই কারণেই হাওয়াইয়ের মত নিরিবিলি জায়গা তারা বেছে নিয়েছেন বলে শোনা যাচ্ছে। প্রাক্তন বিশ্ব সুন্দরীর সঙ্গে মার্কিন পপস্টারের বিয়ে নিয়ে যাতে বেশি হইচই না হয়, সেই জন্যই বিদেশে বিয়ের ব্যবস্থা করছেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। শুধু তাই নয়, নিকের অন্যতম পছন্দের জায়গা হলো হওয়াই দ্বীপ। সেই কারণে সেখানেই তারা গাঁটছড়া বাঁধতে চাইছেন বলে শোনা যাচ্ছে।

তবে হওয়াইতে বিয়ের সিদ্ধান্ত নিলেও, তা হিন্দু রীতি-নীতি মেনেই হবে বলে জানা যাচ্ছে। গত শনিবার প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বাগদান পর্ব সেরে নেন নিক জোনাস। মার্কিন মুলুক থেকে জোনাস পরিবারকে ভারতে উড়িয়ে এনে, বাগদান পর্ব সারেন প্রিয়াঙ্কা। একেবারে ভারতীয় রীতিনীতি মেনে সম্পন্ন হয় নিক-প্রিয়াঙ্কার বাগদান। এরপর শনিবার রাতেই মুম্বাইতে বসে নিক, প্রিয়াঙ্কার এনগেজমেন্ট পার্টি। যেখানে বলিউডের একাধিক সেলিব্রিটি হাজির হন।

Related Posts

Leave a Reply