May 20, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

শেক্সপিয়ারের ‘টুয়েলভথ নাইট’ অবলম্বনে বিশাল ভরদ্বাজের ছবিতে প্রিয়াংকা চোপড়া!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

প্রিয়াঙ্কা চোপড়া এবার অভিনয় করতে চলেছেন পরিচালক বিশাল ভরদ্বাজের পরবর্তী প্রজেক্টে। সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে বিশাল ভরদ্বাজ জানান, প্রিয়াঙ্কার সঙ্গে একটি সিনেমার বিষয়ে কথা চলছে তাঁর। আগামী বছর থেকেই তার কাজ শুরু হওয়ার কথা। গত বছরই শোনা গিয়েছিল, বলিউডে কাজ শুরুর জন্য অনেক স্ক্রিপ্টের মধ্যে থেকে বিশাল ভরদ্বাজের কাজটিই বেছে নিয়েছিলেন প্রিয়াঙ্কা। এই বিষয়ে জানতে চাইলে বিশাল ভরদ্বাজ বলেন, প্রিয়াঙ্কাও আমার সঙ্গে কাজ করতে চায় এবং আমরা একে অপরের সঙ্গে কাজ করছিও। আশা করছি আগামী বছরেই ছবির কাজ শুরু হয়ে যাবে।

এর আগে দুবার বিশাল ভরদ্বাজের পরিচালনায় কাজ করেছেন প্রিয়াঙ্কা। ২০০৯ সালের ‘কমিনে’ এবং ২০১১ সালের ‘সাত খুন মাফ’ ছবিতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। দুটি সিনেমাই প্রশংসিত এবং সমালোচিতও। বিশাল ভরদ্বাজ অবশ্য এখনই তাঁর ছবি সম্পর্কে বিশদে কিছু জানাননি। তবে শেক্সপিয়ারের ‘টুয়েলফথ নাইট’-এর গল্প অবলম্বনেই এই সিনেমার চিত্রনাট্য লেখা হয়েছে বলে জানা গেছে।

প্রিয়াঙ্কা বর্তমানে সোনালী বসুর সিনেমা ‘দ্য স্কাই ইজ পিংক’-এর প্রথম দফার শুটিং শেষ করে ফের মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছেন। প্রিয়াঙ্কাকে আবার ‘দ্য স্কাই ইজ পিংক’-এ ফারহান আখতারের সঙ্গে শুটিং করতে দেখা যাবে। এদিকে হলিউডে প্রিয়াঙ্কা চোপড়ার দুটি ছবি ‘ইসন্ট ইট রোম্যান্টিক?’ এবং ‘আ কিড লাইক জেক’ মুক্তির অপেক্ষায়। ১৮ আগস্ট মুম্বাইতে নিক জোনাস ও প্রিয়াঙ্কার বাগদান হয়।

Related Posts

Leave a Reply