May 18, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

মার্কিন মুলুকে ধর্ষণের পর নৃশংসভাবে খুন করা হলো স্পেনের তারকা গলফারকে!  

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

স্পেনের তারকা গলফার সেলিয়া বারকুয়েন আরোজানেমাকে ধর্ষণের পর নৃশংসভাবে খুন করা হলো। মার্কিন যুক্তরাষ্ট্রের লোয়ার গলফ কোর্সের বাইরে পাওয়া গেছে ২২ বছর বয়সী এই তরুণীর ক্ষত-বিক্ষত মৃতদেহ।

গলফ কোর্সে স্থানীয় গলফাররা অনুশীলন করতে এসে একটি পরিত্যক্ত ব্যাগ উদ্ধার করেন। তার পরেই সেই ব্যাগের অদূরে পাওয়া যায় সেলিয়ার মৃতদেহ। এর পরেই খবর দেওয়া হয়, লোয়া প্রদেশের আমেসের পুলিশকে। ময়নাতদন্তের পরে জানা যায়, হত্যার আগে সেলিয়াকে চরম শারীরিক নিগ্রহ করা হয়েছিল। চলতি বছরেই সিভিল ইঞ্জিনিয়ারিং কোর্স শেষ করে ফেলার কথা ছিলো ২২ বছরের সেলিয়ার। স্পেনের পুয়েন্তে সান মিগুয়েলের বাসিন্দা সেলিয়া পড়াশোনার সূত্রে থাকতেন আমেরিকায়।  লোয়া প্রদেশের সেরা অ্যাথলিটও হয়েছিলেন তিনি।

সেলিয়া প্রকৃত অর্থেই গলফের তারকা ছিলেন। বিখ্যাত গলফ ম্যাগাজিন ‘গলফউইক’-এর বিচারে দেশের গলফ র‌্যাঙ্কিংয়ে ৬৯ নম্বরে ছিলেন তিনি। ‘লোয়া স্টেট ইউনিভার্সিটি’-র তৃতীয় গলফার হিসেবে ‘ইউএস ওমেন্স ওপেন চ্যাম্পিয়নশিপ’-এ অংশগ্রহণ করেছিলেন। এই ঘটনার পরিপ্রেক্ষিতে ২২ বছরের যুবক কলিন ড্যানিয়েল রিচার্ডস নামের একজনকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ।

 

Related Posts

Leave a Reply