May 20, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

এনার ১০৭ স্ত্রী একসঙ্গে কেঁদে উঠেছিলেন এনার জন্য

[kodex_post_like_buttons]
 কলকাতা টাইমস :
নাইজিরিয়ার বিতর্কিত মুসলিম ধর্মযাজক আবুবকর মাসাবা ৯৩ বছর বয়সে ১০৭ স্ত্রী ও ২০৩ সন্তানকে কাঁদিয়ে দুনিয়া থেকে চলে গেলেন। গত ২৮ জানুয়ারি দেশটির নাইজার প্রদেশে বিরা বলে একটি জায়গায় মৃত্যু হয়। মৃত্যুর কারণ অবশ্য জানা যায়নি।

তার পুরো নাম আলহাজি মহম্মদ আবুবকর বেলো মাসাবা। বিভিন্ন কারণে সংবাদ শিরোনামে এসেছিলেন নাইজেরিয়ার এই মুসলিম ধর্মযাজক। গোটা জীবনে তিনি ১০৭টি বিয়ে করেছিলেন তিনি। যদিও এর মধ্যে ১০টি সম্পর্ক টেঁকেনি। জীবনের শেষদিন পর্যন্ত ৯৭ জন স্ত্রী নিয়েই সংসার করেছিলেন তিনি।

শোনা যায়, খাতায়-কলমে এই সংখ্যাটা লেখা থাকলেও, আবু বকরের বিয়ে এবং স্ত্রী’র সংখ্যাটা তার চেয়েও অনেক বেশি হবে। ২০৩ সন্তানের পিতা ছিলেন তিনি। এসব নিয়ে আদালতেও যেত হয়ে তাকে। কিন্তু তার বিয়ের করার আনন্দ একটু নষ্ট হয়নি। যতদিন তিনি বেঁচে থাকবেন, ততদিন আরও বিয়ে করবেন। এমনটাই ইচ্ছের কথা তার কাছের লোকজনকে বলতে তিনি।

কিছুদিন আগেই রটেছিল, মহম্মদ বেলো আবুবকর নাকি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। খবরটি ভাইরালও হয় বিভিন্ন স্যোশাল মিডিয়ায়। তবে পরে অবশ্য সকলেরই ভুল ভাঙে, যখন সশরীরে তিনি সকলের সামনে আসেন। তবে এবারের সত্যিই তিনি মারা গেছেন স্থানীয় কয়েকটি সংবাদমাধ্যম বিষয়টি নিশ্চিত হয়ে প্রচার করেছে।

Related Posts

Leave a Reply