May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা শিল্প ও সাহিত্য

এবার চেতন ভগতের কেচ্ছা ফাঁস!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

নানা পাটেকরের বিরুদ্ধে অভিনেত্রী তনুশ্রী দত্তের আনা যৌন হয়রানির অভিযোগে টালমাটাল বলিউড। এরই মধ্যে এবার ভারতের স্বনামধন্য লেখক, কলামিস্ট, চিত্রনাট্যকার চেতন ভগতের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ উঠলো। এর আগে তনুশ্রীর পাশে দাঁড়িয়ে তাকে সমর্থন জানিয়েছিলেন এই লেখক। এবার তার বিরুদ্ধেই উঠে এলো একই অভিযোগ।

এক মহিলার সঙ্গে চেতন ভগতেরর হোয়াটসঅ্যাপে কথাবার্তার ‘স্ক্রিনশট’ ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে বিতর্ক। ভাইরাল হওয়া ‘স্ক্রিনশট’টিতে দেখা যাচ্ছে, চেতন ভগত লিখেছেন, তুমি মিষ্টি, মজাদার এবং খুবই ভাল মনের মানুষ। তাই আমি ঠিক করেছি, তোমার সঙ্গে ঘনিষ্ঠতা করব। কিছু তো বল। তার উত্তরে মেয়েটি বলেছে, অন্য বিবাহিত পুরুষদের মতো কেন বলছ? তুমি কিন্তু এ রকম না। এর থেকে ভাল।

এর কয়েক ঘণ্টা পরে ফেসবুকে একটি পোস্ট করে ঘটনার কথা স্বীকারও করে নিয়েছেন চেতন ভগত। তিনি লিখেছেন, যার উদ্দেশে ওই বার্তা পাঠিয়েছিলাম, তাঁর কাছে প্রথমেই ক্ষমা চেয়ে নিচ্ছি। ওই ‘স্ক্রিনশট’গুলি সত্যিই আমার। যদি আমার ওই কথাগুলো আপনাদের ভুল মনে হয়, তা হলে দুঃখিত। আসলে এই ‘স্ক্রিনশট’গুলো কয়েক বছরের পুরনো। আর ওই মহিলার সঙ্গে বেশ কয়েক বার দেখাও হয়েছে। আমরা ভাল বন্ধু ছিলাম। আর যেমন ‘স্ক্রিনশট’-এ দেখা যাচ্ছে, আমি সব সময় ওর প্রতি টান অনুভব করতাম। কারণ ও খুব ভাল মানুষ। পরে আমার মনে হয়েছিল, আমি বিবাহিত। তবে যা-ই হোক, এই বিষয়ে আমি আমার স্ত্রী অনুষাকে জানিয়েছিলাম। ওর কাছে ক্ষমাও চেয়ে নিয়েছি।

আমার মনে হয়, আমি কিছু ক্ষণের জন্য পথভ্রষ্ট হয়েছিলাম। তবে আমি বিষয়টি নিয়ে পুরোপুরি নিশ্চিত নই, কারণ এটা অনেক আগের ঘটনা। কিন্তু ওই ‘ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা’— এই বক্তব্যটা একটা আলোচনা থেকেও আসতে পারে। কারণ তখন মহিলাদের নিয়ে আমার নতুন একটা বই ছিল। সেটার জন্যই আমরা ‘ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা’ ও সম্পর্কের বিষয়ে আলোচনা করে থাকতে পারি। তবে আমি সাফ জানাতে চাই যে, আমাদের মধ্যে শারীরিক সম্পর্ক, কোনও অশ্লীল ছবির আদানপ্রদান ছিল না। তার পরে অবশ্য আমি ওই মহিলার নম্বর মুছে ফেলেছিলাম এবং তার সঙ্গে আমার আর যোগাযোগ নেই। আরও এক বার আমি ওই মহিলা ও স্ত্রী অনুষার কাছে ক্ষমা চাইছি।

Related Posts

Leave a Reply