May 21, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular সফর

ল্যান্ড ক্রুজারে ভিক্ষা করে এই সুন্দরী মহিলা 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

অভিনব কৌশলে সুন্দরী মহিলার ভিক্ষাবৃত্তি। তাও আবার ল্যান্ড ক্রুজার গাড়ি নিয়ে।  কোটিপতি মহিলার ভিক্ষাবৃত্তির এমন স্টাইল দেখে হতবাক সবাই। অবশ্য গাড়ি হাঁকিয়ে ভিক্ষাবৃত্তির খবর এর আগেও জানা গেছে।

এমন স্টাইলে ভিক্ষাবৃত্তি করতে গিয়ে দুবাইয়ে ধরা পড়লেন এক সুন্দরী মহিলা । দেশটির পুলিশ ওই মহিলাকে গ্রেফতার করেছে। গ্রেফতারের সময় ওই মহিলার কাছে হাজার হাজার দিরহাম পাওয়া গেছে বলে জানায় পুলিশ। বলা হয়েছে, ধনী পুরুষদের আকর্ষণ করতেই নাকি কৌশল হিসেবে সুন্দরী মহিলাদের ব্যবহার করছে অসাধু মানবপাচারকারী চক্র।  শপিং সেন্টার, রাস্তা, পার্ক, মসজিদ ছাড়াও ভাড়া-বাড়িতে ভিক্ষার জন্য পাঠানো হচ্ছে সুন্দরী মহিলাদের । মসজিদে ভিক্ষা শেষে এক মহিলা  ল্যান্ড ক্রুজার গাড়িতে করে যাওয়ার সময় পুলিশ তাকে আটক করে।

দুবাই ক্রিমিনাল তদন্ত ব্যুরোর মহাপরিচালক মেজর জেনারেল খলিল ইব্রাহীম আল মানসুরি জানান, গত ৫ বছরে ৩ হাজার ১৪৬ ভিক্ষুককে গ্রেফতার করা হয়েছে। এবারই প্রথম কোনো সুন্দরী মহিলাকে গ্রেফতার করা হরো ল্যান্ড ক্রুজার গাড়িসহ। বিভিন্ন দেশ থেকে অবৈধভাবে পাচার করে কিছু অসাধু ব্যক্তি সুন্দরী মহিলাদের ভিক্ষার কাজে লাগায়।  তাদের দিয়ে হাজার হাজার দিরহাম আয় করছে তারা।

এর আগে ভিক্ষাবৃত্তি করার সময় মার্সিডিজ গাড়িসহ মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া স্টেটের সান্দিয়াগো শহরের ইস্টলেইকে গর্ভবতী এক মহিলাকে আটক করা হয়েছিল।  সঙ্গে ছিল তার ছোট এক সন্তান।  হাতে ছিল একটি ফেস্টুন। তাতে লেখা ছিল, ‘আমাকে সাহায্য করুন’। প্রায় প্রতিসপ্তাহেই ছুটির দিনে এভাবেই ভিক্ষা করতো ওই মহিলা । ঘটনার প্রত্যক্ষদর্শী মালিসা স্মিথ সংবাদমাধ্যমে এসব কথা জানিয়ে বলেছিলেন, সাপ্তাহিক ছুটির দিনে বাজার করতে এখানে আসলেই আমি তাকে দেখতে পাই। আমি তাকে নিয়মিত অনুসরণ করছি।  তার ও তার গাড়ির অনেক ছবিও তুলেছি আমি।

মালিশা বলেন, ভিক্ষা শেষে সন্তান ও ছেলে বন্ধুকে সঙ্গে নিয়ে মার্সিডিজ গাড়িতে করে চলে যান। গাড়িটির বাজারমূল্য প্রায় ২৮ লাখ টাকা। আমেরিকায় যার বাজারমূল্য ৩৫ হাজার ডলার। আমি তার গাড়ি দেখে হতভম্ব হয়ে যাই। এটা ছিল মার্সিডিজ গাড়ির লেটেস্ট ভার্সন।

Related Posts

Leave a Reply