May 16, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

পুতুল নাকি শয়তান! রক্ত হিম করে দেবে এর চোখ নড়ানো

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

বসিয়ে রাখা হয়েছে ছোট্ট এক শিশুর পুতুল। কিন্তু ছোট্ট হলেও ভয়ঙ্কর সেই শিশুর চেহারা। তার চাইতেও ভয়াবহ তার দৃষ্টি। নির্জিব পুতুলটির চোখ যেন জীবন্ত! ক্যামেরার লেন্স যেদিকে ঘুরছে, সেদিকেই তাকিয়ে রয়েছে চোখ দু’টি। পাশে রাখা রয়েছে ফিডার, কিন্তু সেখানে দুধের বদলে রয়েছে রক্ত। সম্প্রতি এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পর তা আলোচনার জন্ম দিয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি প্রকাশের মাত্র ৩ দিনেই তা সাড়ে ৩ লক্ষের বেশি দেখা হয়ে যায় । ব্রিটিশ সংবাদমাধ্যম দি সান এক প্রতিবেদনে জানিয়েছে, ভিডিওটি মেক্সিকোতে আলোড়ন ফেলেছে। তবে ভিডিওটি ধারণ করা হয়েছে ব্রাজিলে। এক নারী ওই ভয়াল ভিডিওটি রেকর্ড করেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের কেউ কেউ অবশ্য বলছেন, এটি আসলে চোখের ভ্রম। পুতুলটির চোখকে এমন কৌশলে বসানো হয়েছে, যেদিক থেকেই দেখা হোক না কেন মনে হবে সেদিকেই পুতুলটি তাকিয়ে রয়েছে।

তবে মেক্সিকোর সংবাদমাধ্যম এরই মধ্যে সেটিকে ‘শয়তানের পুতুল’ বা Doll of the Devil আখ্যা দিয়েছে। অনেকে আবার পুতুলটির মধ্যে হলিউডের ভৌতিক ছবি ‘চাইল্ডস প্লে’র চাকি’র গুণাগুণ খুঁজে পেয়েছেন। সেই ছবিতে রক্তপিপাসু পুতুলটি হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতো।

Related Posts

Leave a Reply