May 23, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular রোজনামচা

চন্দ্রগ্রহণের দিনে ভয়াল নরবলি!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

সম্প্রতি বিশ্বের মানুষ চাঁদের দুর্লভ মহাজাগতিক ঘটনার স্বাক্ষী হয়েছেন। এক রাতে বিশাল চাঁদের লাল-নীল বর্ণ, সঙ্গে চন্দ্র গ্রহণ দেখার সৌভাগ্য হয় সবার। অবশ্য ব্লু কিংবা ব্লাড মুন ঘিরে বিশ্বের প্রায় সব দেশেই কিছু কুসংস্কার শোনা যায়। আর প্রেতসাধকদের জন্য একই রাতে এমন তিনটি ঘটনা বিশেষ গুরুত্ব বহন করে বলেই তান্ত্রিকেরা দাবি করে থাকেন।

তবে আধুনিক বিজ্ঞান বিষয়টিকে নিছক কুসংস্কার বললেও ওই রাতে ভারতে ঘটে গেছে ভয়াবহ ঘটনা। দেশটির সংবাদমাধ্যম সুত্রে জানা যায়, সেদিন হায়দরাবাদে নরবলির ঘটনা ঘটেছে। পরদিন ৩ মাসের এক শিশুর কাটা মুণ্ডু উদ্ধার করে পুলিশ।

কর্তৃপক্ষ জানিয়েছে, কাটা মাথা মিললেও শিশুটির দেহ এখনও পাওয়া যায়নি। তবে পুলিশের সন্দেহ, কুংসস্কারে বিশ্বাসী কোনো তান্ত্রিক এই নারকীয় কাণ্ড ঘটাতে পারে।

তদন্ত শুরু হলেও এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। ময়না তদন্তের পর জানানো হয়েছে, গত ৩১ জানুয়ারি রাতে সম্ভবত শিশুটিকে হত্যা করা হয়।

স্থানীয় সংবাদমাধ্যমে বলা হয়, ঘটনার পরদিন অর্থাৎ গত ১ ফেব্রুয়ারি হায়দরাবাদের চিলকানগর জেলার একটি বাড়ির ছাদ থেকে ৩ মাসের ওই শিশুর কাটা মুণ্ডু উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, কেউ বা কারা কোনো ধারালো অস্ত্র দিয়ে এই নারকীয় কাণ্ড ঘটিয়েছে। শিশুটির দেহের এখনও খোঁজ চলছে।

স্থানীয়রা বলছেন, ভারতের মানুষ যখন ‘‌সুপার ব্লাড ব্লু মুন’এর সৌন্দর্য উপভোগ করছিল তখন প্রেত সাধকেরাও ছিল ব্যস্ত। সেই সঙ্গে সেদিন ছিল পূর্ণগ্রাস চন্দ্রগ্রহণও.. তাই শয়তানের ক্ষমতা পাওয়ার লোভে সম্ভবত ওই রাতে কেউ বা কারা এমন কাণ্ড ঘটিয়েছে।

ঘটনা প্রকাশের পর এলাকায় চাঞ্চল্য দেখা দিয়েছে। তবে শিশুটির পরিচয় এখনও জানা যায়নি। স্থানীয়দের ধারণা, শিশুটিকে সম্ভবত দূরের কোনো এলাকা থেকে চুরি করা হয়েছিল।

Related Posts

Leave a Reply