May 10, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular অন-এ-প্লেট বিনোদন

রণবীর-দীপিকার বিয়ের মেনু আর দ্বিতীয়বার কোথাও রান্না হবে না ! 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

র মাত্র দু’সপ্তাহ বাকি। এরপরই চার হাত একে হতে চলেছে রণবীর সিং এবং দীপিকা পাডুকোনের। ইতিমধ্যেই তাদের অনুরাগীরা জেনে গেছে বিয়ের দিনক্ষণ। শুরু হয়ে গিয়েছে বিয়ের প্রস্তুতিও। এদিকে, বিয়ের যাবতীয় খবর নিয়ে দু’‌জনের ভক্তদের কৌতূহল তুঙ্গে। বিয়ের ভেন্যু থেকে শুরু করে দীপিকা-রণবীরের সাজপোশাক, অথিতিদের তালিকা আরও অনেক কিছু। এর মধ্যেই আবার সামনে এসেছে বিয়ের মেনু সম্পর্কে একটি আকর্ষণীয় তথ্য।

রণবীর এবং দীপিকা বিয়ের দিনের মেনুতে প্রতিটি জিনিস স্পেশাল করার জন্য নামকরা একজন শেফের সঙ্গে যোগাযোগ করেছেন। তাকে দিয়ে একটি বন্ডেও সই করিয়ে নিয়েছেন। যেখানে লেখা আছে, রণবীর-দীপিকার বিয়েতে যে যে রান্না হবে তার মধ্যে একটা রান্নাও ভবিষ্যতে আর কোনও বিয়েতে বা অনুষ্ঠানে রান্না করা যাবে না। অর্থাৎ তাদের বিয়ের প্রত্যেকটি ডিশ হবে আলাদা। স্টার্টার থেকে শুরু করে ডেজার্ট সবই হতে হবে ইউনিক।

এর পাশাপাশি বিয়েতে মোবাইলও ব্যান করে দিয়েছেন তারা। বিয়ের আসরে কেউই মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন না। সোনম আর আনন্দের বিয়ে দেখে নাকি সতর্ক হয়েছেন বলিউডের এই লাভ বার্ডস। যেভাবে সোনমের বিয়ের আচার-অনুষ্ঠানের ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায় তা নাকি একদমই পছন্দ হয়নি দীপিকার। তাই নিজেদের ব্যক্তিগত মুহূর্তগুলো ব্যক্তিগতই রাখতে চান দু’‌জনই।‌‌

 

Related Posts

Leave a Reply