May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

২৬ লক্ষ টাকায় ২ বোতল ওয়াইন খেলেন রোনাল্ডো

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

দু‘দিন আগেই এটিপি ফাইনালে নোভাক জকোভিচের খেলা দেখতে গিয়ে চলে এসেছিলেন শিরোনামে। টেনিস বল ক্যাচ ধরতে গিয়ে সেটা মিস করেন এবং তা এসে লাগে তার পাশে বসে থাকা প্রেমিকা জর্জিনা রদ্রিগেজের গায়ে। সঙ্গে ছিল জুনিয়র রোনালদোও। সেই দিনই ছিল রোনালদোর মেয়ে অ্যালানা মার্টিনার প্রথম জন্মদিন।

সেদিনই তার জমজ ছেলে ও অ্যালানার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে রোনাল্ডো লেখেন, শুভ জন্মদিন  আমার রাজকন্যা! স্বর্গসুখের এক বছর! ভালোবাসা! এ দিনই  রোনাল্ডো দুটো ওয়াইনের বোতলের পিছনে খরচ করেন ২৭ হাজার ব্রিটিশ পাউন্ড। ভারতীয় মুদ্রায় যার মূল্য ২৬ লাখ।

দ্যা সান এক প্রতিবেদনে জানিয়েছে, রোনাল্ডো রিচেবার্গ গ্রাঁ ক্রুর একটি বোতলের পিছনে খরচ করেছেন ১৮ হাজার পাউন্ড। যেটা বিশ্বের সব থেকে দামি ওয়াইন। এরপর তিনি ১৯৮২ পোমেরল পেট্রাসের একটি বোতলের পিছনে খরচ করেন প্রায় ৯ হাজার পাউন্ড।

সূত্রের খবর, সেদিন দারুণ মেজাজে ছিলেন রোনাল্ডো। এবং অ্যালানার প্রথম জন্মদিন পালন করার জন্য মুখিয়ে ছিলেন। আরও জানা গেছে, রোনাল্ডো ও তার পরিবার একটি রেস্টুরেন্টে ১৫ মিনিট ছিলেন। কিন্তু এরপর তাকে নিয়েই রাত ভোর হয়ে যায় সেই রেস্টুরেন্টের। জাতীয় দলে নেই রোনাল্ডো। ইতালি ও পোল্যান্ডের বিরুদ্ধে উয়েফা নেশনস লিগ খেলার প্রস্তুতি নিচ্ছে জাতীয় দল। ক্লাব জুভেন্টাসের হয়ে নিয়মিত খেলছেন তিনি। এখনও পর্যন্ত আটটি গোল করে ফেলেছেনতিনি।

Related Posts

Leave a Reply