May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

ক্যান্সার রিসার্চ সেন্টারের জন্য নগ্ন হলেন ইংল্যান্ডের মহিলা খেলোয়াড়রা !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

দ্দেশ্য মহৎ, তাই নগ্ন হতে আপত্তি নেই। ইংল্যান্ডে ক্যান্সার রিসার্চ সেন্টারের জন্য ফান্ডিংয়ের ব্যবস্থা করতে এগিয়ে এলেন ব্রিটিশ মহিলা খেলোয়াড়রা। আর এর জন্য তাঁরা নগ্ন হলেন।

সম্প্রতি ‘বেয়ার অল ক্যাম্পেন’-এ যোগ দিয়ে এক ক্যালেন্ডার শুটের জন্য নগ্ন হয়েছেন ইংল্যান্ডের মহিলা বোলিং খেলোয়াড়রা। বিশ্ব চ্যাম্পিয়ন থেকে কমনওয়েলথে সোনা জয়ী, নির্বাচক থেকে ক্লাব খেলোয়াড়, সবাই ছিল সেই তালিকায়। মহৎ উদ্দেশ্যে এই ফটোশুটে অংশ নেন ব্রিটেনের হয়ে বোলিংয়ে ২০১০ কমনওয়েলথে সোনার পদক জয়ী ন্যাতালিয়ে চেস্টনে। অংশ নিয়েছেন আরেক কমনওয়েলথ চ্যাম্পিয়ন সিয়ান গর্ডন। এছাড়াও তালিকায় রয়েছেন জাতীয় চ্যাম্পিয়ন লোরাইনে। এই তিন চ্যাম্পিয়ন বোলিং খেলোয়াড়ের মাথা থেকেই অনাবৃত ফটোশ্যুটের মাধ্যমে ক্যান্সারের ফান্ডিং বৃদ্ধির আইডিয়া মাথায় আসে।

এই প্রয়াস নিয়ে ন্যাতালিয়ে জানিয়েছেন, ‘আমদের প্রত্যেকের কোন না কোনও বন্ধু বা আত্মীয় ক্যান্সারের শিকার হয়েছে। সচেতনা বৃদ্ধির প্রয়োজন। সেই সঙ্গে রিসার্চ সেন্টারগুলোর জন্য অনেক ফান্ডিংয়ের দরকার। আমরা নিজেদের মধ্যে মজার ছলে তার কিছুটা তুলে দেওয়ার চেষ্টা করেছি। সকলে এগিয়ে আসুন, ক্যান্সার আক্রান্ত মানুষের পাশে দাঁড়ান।’ ক্যান্সার রিসার্চের জন্য তৈরি ফান্ডিংয়ে এক পাউন্ড অর্থ সাহায্য করলেই বোলিং খেলোয়াড়দের শুট করা ক্যালেন্ডার মিলছে৷ এখনও পর্যন্ত ৭,৫৮৬ পাউন্ড অর্থ সংগ্রহ করা গেছে৷

Related Posts

Leave a Reply