May 16, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

নিজেকে পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ হিসেবেই দাবি এই তারকার

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

নিজেকে দুনিয়ার সবচেয়ে সুখী মানুষ মনে করেন হলিউড অভিনেতা রিচার্ড গিয়ার। আর এ সুখের উৎস বান্ধবী আলেজান্দ্রা সিলভাকে বিয়ে।

নিউ ইয়র্কের বাইরে ৬৮ বছরের গিয়ার নিজের খামার বাড়িতে ৩৫ বছরের সিলভাকে বিয়ে করার পরই এরকম মনে করতে শুরু করেন। 

হ্যালো ম্যাগাজিনকে ওই সময় সিলভা জানান, তার কাছে সবকিছু সত্যিকারের রূপকথা মনে হচ্ছে। নিজেকে পৃথিবীর সবচেয়ে ভাগ্যবতী মনে করেন তিনি। ২০১৪ সাল থেকে প্রেম করছিলেন এ জুটি। ওই বছর সিলভার পরিবারের মালিকানাধীন একটি হোটেলে থাকতে আসেন রিচার্ড গিয়ার। সেখানেই পরিচয় ও প্রেমের সূত্রপাত। তারা ভারতীয় ধাঁচের একটি আনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেন। বিয়ের অনুষ্ঠানের নানা অনুষঙ্গ আসে ভারত থেকে।

মেট্টো ডট ইউকে’কে গিয়ার বলেন, ‘আমি দুনিয়ার সবচেয়ে সুখী মানুষ। কেন হবো না? আমি এমন একজন সুন্দরী নারীকে বিয়ে করেছি যিনি স্মার্ট, সংবেদনশীল, লোকজনকে সাহায্য করতে প্রতিশ্রুতিবদ্ধ, মজার, ধৈর্যশীল, ক্ষমা করতে জানেন, ভালো রান্না করেন এবং দুনিয়ার সবচেয়ে ভালো সালাদ বানাতে পারেন।’ 

এখানেই শেষ নয়। সংবাদমাধ্যমকে স্ত্রীর আরো গুণপনা জানান তিনি। এটি অবশ্য রিচার্ড গিয়ারের প্রথম বিয়ে নয়। এর আগে দুইবার তিনি বিয়ে করেছেন। ১৯৯১ থেকে ৯৫ সাল পর্যন্ত মডেল সিন্ডি ক্রাফোর্ডের সঙ্গে সংসার করেন। ২০১৬ সালে আরেক মডেল ক্যারি লওয়েলের সঙ্গে ১৪ বছরের সংসার ভেঙে যায়। সিলভারও আগে একবার বিয়ে হয়েছে।

Related Posts

Leave a Reply