May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

১৩ বছর বয়সে ৭০০ সুগার ছিল প্রিয়াঙ্কার হবু স্বামী নিক জোনাসের !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

গামী ২ ডিসেম্বর প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন মার্কিন সঙ্গীতশিল্পী নিক জোনাস। বিয়ের আগে ‘ব্যাচেলর্স পার্টি’ শুরু করে দিয়েছেন হবু বর ও কনে। এর আগে মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাসভবনে হয়ে গেছে রোকার অনুষ্ঠান। সব মিলিয়ে বিয়ের তোড়জোর শুরু হয়েছে। ইতিমধ্যেই বিয়ের সাজে সেজে উঠছে উমেদ ভবনও। কিন্তু এর আগেই একটি খবর জানালেন নিক। শেয়ার করলেন তার জীবনের একটি তথ্য।

নিক ইনস্টাগ্রামে তার ছোটবেলার একটি ছবির সঙ্গে এখনকার একটি শেয়ার করে লিখেছেন যে, যখন তার ১৩ বছর বয়স ছিল। সেই সময় তিনি নাকি টাইপ ওয়ান ডায়াবেটিসে আক্রান্ত হয়েছিলেন। জানা গেছে, ১৩ বছর বয়সে তার রক্তে শর্করার মাত্রা বেড়ে নাকি ৭০০ তে উঠে গিয়েছিল। যেখানে একজন সুস্থ মানুষের সুগার লেভেল ৭০ থেকে ১২০ এর মধ্যে। যার ফলে ওই সময় তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। নিক জানিয়েছেন, একমাত্র নিয়মতান্ত্রিক জীবনযাপনই তাকে ভালোভাবে বাঁচিয়ে রেখেছে।

সঙ্গে এখনকার একটি ছবি পোস্ট করে নিক লেখেন, এখন আমি সুস্থ ও স্বাভাবিক। আর তার এই সুস্থ ও স্বাভাবিক থাকার পিছনে মূল কারণ হল নিয়মিত একটি সুস্থ ও স্বাভাবিক জীবনযাপনের মধ্যে দিয়ে যাওয়া। কিন্তু একা এটা সম্ভব হত না যদি তার পরিবারের প্রতিটি সদস্য এবং তার ভালোবাসার মানুষটা যদি তার খেয়াল না রাখতো। এমনটাই নিজে ওই পোস্টটিতে জানিয়েছেন নিক। আর এই পোস্টটি দেওয়ার পর চুপ করে থাকেননি নিকের হবু স্ত্রী প্রিয়াঙ্কাও। তিনি ওই পোস্টের নিচে লেখেন, তোমার বিষয়ে সব কিছুই আমার কাছে বিশেষ।

 

Related Posts

Leave a Reply