May 18, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

‘অলবিদা’ বলেই নাচের মঞ্চে মৃত্যুর কোলে ঢলে পড়ল আনিশা

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস  :

ক অনুষ্ঠানের মঞ্চে নাচতে নাচতেই মৃত্যুর কোলে ঢলে পড়ল এক কিশোরী নৃত্যশিল্পী। মঙ্গলবার মুম্বাইয়ের কান্দিবলি এলাকায় এ ঘটনা ঘটেছে। একটি হিন্দি গানের ‘অলবিদা’ র  তালে নৃত্য পরিবেশনার সময় হঠাৎ মঞ্চে পড়ে যায় ওই কিশোরী। অনেক চেষ্টা করেও তার জ্ঞান ফেরানো যায়নি। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা জানান, হাসপাতালে আনার আগেই ওই কিশোরী মারা গেছে।

জানা গেছে, মুম্বাইয়ের কান্দিবলি এলাকায় স্থানীয় বিজেপির তরফে নাচের অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেই নাচের প্রতিযোগিতায় অংশগ্রহণ করে অনিশা শর্মা নামে ১২ বছরেরওই কিশোরী। এ ঘটনার চাঞ্চল্যকর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায়, মঞ্চে উঠে নাচতে শুরু করে ওই কিশোরী। কয়েক সেকেন্ড নাচতেই হঠাৎ মঞ্চে পড়ে যায় সে। এসময় আয়োজকরা মঞ্চে উঠে ওই কিশোরীর জ্ঞান ফেরানোর চেষ্টা করেন; কিন্তু এতে ব্যর্থ হন তারা।

মুম্বাই পুলিশ বলছে, গত ২৩ নভেম্বর (শুক্রবার) কান্দিবলির পশ্চিম লালজি পাড়ায় বিভিন্ন ধরনের প্রতিযোগিতার আয়োজন করেছিল বিজেপি। মঙ্গলবার সেখানে ছিল নাচের প্রতিযোগিতা। সেখানেই মঞ্চে উঠে পশ্চিম কান্দিবলির বাসিন্দা সপ্তম শ্রেণির ছাত্রী আনিশা নাচ শুরু করতেই আছড়ে পড়ে। চিকিৎসকরা জানিয়েছেন কার্ডিয়াক অরেস্টেই মৃত্যু হয় কিশোরীর।

Related Posts

Leave a Reply