May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

যাবেন নাকি হৃতিকের নতুন বাড়ি দেখতে!

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
লিউড সুপারস্টার হৃতিক রোশন নিজের জন্য নতুন বাড়ি করেছেন। এতে তার দুই পুত্রসন্তানের জন্য আছে খোলা জায়গা। এমনভাবে সব সাজানো হয়েছে যে একই সঙ্গে ব্যাচেলর ও পরিবারের জন্য উপযোগী এই চমৎকার বাড়ি।বলিউড সুপারস্টার হৃতিক রোশন নিজের জন্য নতুন বাড়ি করেছেন। এতে তার দুই পুত্রসন্তানের জন্য আছে খোলা জায়গা। এমনভাবে সব সাজানো হয়েছে যে একই সঙ্গে ব্যাচেলর ও পরিবারের জন্য উপযোগী এই চমৎকার বাড়ি। ডিজাইন করেছেন স্থপতি ও ইন্টেরিয়র ডিজাইনার আশীষ শাহ। বান্দ্রায় ক্যাটরিনা কাইফের বাড়ির ডিজাইনারও তিনিই।
 দুই পুত্র রেহান (১০) ও হৃধানকে (৮) নিয়ে অন্য দেশে বেড়ানোর পর ভারতে ফিরেই নতুন বাড়িতে উঠেছেন হৃতিক। চলুন ছবির মধ্য দিয়ে ঘুরে আসি বলিউড তারকা হৃতিক রোশনের নতুন বাড়িতে!
হৃতিকের লিভিং রুমে রয়েছে তার ও দুই পুত্রের ছবি। বাড়ির দেয়ালেই বুঝি আঁকাআঁকির কাজটি সেরে নেন হৃতিকের দুই পুত্র। পরিবারের সবাইকে নিয়ে এখানে খেতে বসেন হৃতিক। এ ছাড়া পাশের ছবিতে লেখাসহ যে দেয়ালটি দেখা যাচ্ছে, সেটা হলো মিরর ওয়াল। সাদাকালোর সংমিশ্রণ ও সবুজের আবহে সাজানো ‘কৃষ তারকার বাড়ির লাউঞ্জ।
পুল খেলতে খেলতে হাঁপিয়ে উঠলে পাশের ঘরটিতে বিশ্রাম নেন হৃতিক। বাড়ির লাউঞ্জে রাখা চেস্ট বোর্ড ও ডুগ্গুর (হৃতিকের ডাকনাম) প্রিয় দোলনা। 

Related Posts

Leave a Reply