May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ব্যবসা ও প্রযুক্তি

খাওয়া দেখিয়ে এবার কোটিপতি !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

শিরোনাম দেখেই হয়তো অনেকেই ভাবছেন, খাওয়া দেখিয়ে কোটিপতি এ আবার কেমন কথা ! হ্যাঁ, সম্প্রতি দক্ষিণ কোরিয়ায় ইন্টারনেট ছেয়ে গেছে ‘পর্নো ডিনার’-এ। তবে আগেই বলে রাখা ভালো, পর্নো ডিনার একটি নাম মাত্র । স্বাভাবিকভাবে পর্নো ভিডিও-এর সাথে এর কোনোই মিল নেই ।
পর্নো ডিনারে দেখা যায়, লোকজন ওয়েবক্যামের সামনে বসে গোগ্রাসে গিলছে, টানা বর্ণনা দিয়ে যাচ্ছে তাদের খাবার আর খাবারের পদ্ধতির। সেই খাওয়ার আজব মজা নিজের পয়সা খরচা করে দেখছে অন্যরা। যে যত বেশি খাবে এবং যাকে বেশি লোকজন বেশি করে দেখবে তার উপার্জন হবে তত বেশি।
একজন সুন্দরী পেটুক অবশ্য খাওয়ার লড়াইয়ে ইতিমধ্যেই টেক্কা দিয়েছেন অন্যদের। অন্তর্জালের দুনিয়ায় তিনি এখন রীতিমত তারকা। দিনের বেলা একটি কনসাল্টিং ফার্মে কর্মরত এই তরুণী রাত হলেই এক গাদা খাবার দাবার নিয়ে বসে পড়ছেন ওয়েবক্যামের সামনে। গাদা গাদা খাবার গিলছেন। আর লাইভ স্ট্রিমিং সাইট আফ্রিকা টিভিতে তাকে দেখতে হোমড়ে পড়ছে লোকজন।
প্রতিদিন দুটো মাঝারি আকারের পিজ্জার সাথে আরামসে পেটুক রানি ভক্ষণ করছেন ৩০টা ডিমভাজা। সঙ্গে থাকছে পাঁচ প্যাকেট নুডলস এবং এক বাক্স কাঁকড়া। খেতে মাসে মোটামুটি ২,০০০ পাউন্ড খরচ হচ্ছে ওই তরুণীর। কিন্তু খেয়ে ও খাওয়া দেখিয়ে এর অন্তত চারগুণ বেশী পাউন্ড উপার্জন করছেন তিনি।
এতো খাবার খেয়েও ওই তরুণী দাবি করেছেন মোটেও তার কোনও সমস্যা হচ্ছে না এবং তার স্বাস্থ্যও আছে চমৎকার। তবে শুধু এই সুন্দরী তরুণী একা নন । দক্ষিণ কোরিয়াতে এখন খেয়ে এবং খাওয়া দেখিয়ে উপার্জন করার তালিকাতে বেশ কিছু মানুষের নাম ঢুকেছে।

Related Posts

Leave a Reply