May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

একসময় পাগল হতে বসেছিলেন এই তারকারা 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

খন এরা জীবনে সর্বোচ্ছ আসনে প্রতিষ্ঠিত। নিজেদের জীবনে ভীষণ খুব বুদ্ধিদীপ্ত, হাসি-খুশি মানুষ হিসাবেও পরিচিত। কিন্তু জানেন কি একসময় এরা এতো বেশি পাজল হয়ে গিয়েছিলেন যে প্রায় পাগল হতে বসেছিলেন। আজ আপনাদের এমনই কয়েকজন অভিনেতার নাম জানাই –  

দীপিকা পাডুকোন— ২০১৪ সাল। ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবির শেষ পর্যায়ের শুটিং চলাকালীন হঠাৎই তিনি মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েন। মনোবিদের সাহায্য ও মেডিকেশনের পরে এখন একেবারেই সুস্থ। এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী নিজে।

রণবীর সিং— ২০১৮ সালে মুক্তি পায় এপিক পিরিয়ড ড্রামা ‘পদমাবৎ’। ছবিতে আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয় করতে গিয়ে এত গভীরভাবে চরিত্রের সঙ্গে মিশে গিয়েছিলেন রণবীর, যে তার ব্যবহারে তা পরিষ্কার ফুটে উঠেছিল। বন্ধুদের পরামর্শে তিনি মনোবিদের সাহায্য নেন বলে জানান অভিনেতা।

রণবীর কাপুর— সঞ্জয় দত্তর বায়োপিকে অভিনয় করার পরে মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েন রণবীর।

ইলিনা ডি’ক্রুজ— ‘বরফি’র (২০১২) এই মিষ্টি নায়িকা এক বিশেষ ধরনের অবসাদে ভুগেছিলেন বলে জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

হৃতিক রোশন— ২০১৬ সালে এক সাক্ষাৎকারে তিনি নিজের অবসাদের কথা বলেন। সঙ্গে এমনও বলেন যে, পেটের সমস্যা, কিডনির সমস্যা নিয়ে মানুষ যেমন অবলীলায় কথা বলেন, মানসিক সমস্যা নিয়েও খোলামেলা আলোচনার প্রয়োজন রয়েছে।

আমির খান— ছোট পর্দায় তার ‘সত্যমেব জয়তে’ অনুষ্ঠানে সমাজের নানা অন্ধকার ও অবসাদময় দিক তুলে ধরতেন আমির ও তার টিম। যে কারণে আমির খান-সহ টিমের অনেকেই, পরবর্তী সময়ে ডিপ্রেশনে চলে যান।

রণদীপ হুদা— ‘হাইওয়ে’ (২০১৪) ও ‘সর্বজিৎ’ (২০১৬), দুটি ছবিই তাকে এনে দেয় ক্রিটিকদের নজরে। কিন্তু ব্যক্তিগত জীবনে খুবই অবসাদগ্রস্ত হয়ে পড়েন চরিত্রগুলোর জন্য।

আনুশকা শর্মা— ২০১৭ সালের শেষের দিকে অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন তার মানসিক অবসাদের কথা। এবং সঙ্গে এমনও বলেছিলন যে, এই অসুখ কখনওই লুকানোর ব্যাপার নয়।

সঞ্জয় দত্ত— মা, নার্গিস ও পরে স্ত্রী রিচার মৃত্যুতেই যেন জীবনের ব্যালেন্স হারিয়ে ফেলেছিলেন সঞ্জু। মাদকাসক্ত হয়ে পড়েন অভিনেতা।

শাহরুখ খান— হতে পারেন তিনি বলিউডের বাদশা, কিন্তু তাকেও এক সময় কাবু করেছিল মানসিক অবসাদ। ২০১০ সালে তার কাঁধে অস্ত্রোপচার হওয়ার পরে মানসিক ভাবে খুবই ভেঙে পড়েন বলে জানান কিং খান।

বরুণ ধাওয়ান— ২০১৫ সালের ‘বদলাপুর’ ছবিতে তার চরিত্রটি বেশ অন্ধকারময় ছিল। যার জন্য মানসিকভাবে ভেঙে পড়েন বরুণ।

Related Posts

Leave a Reply