May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

কখনো প্রাণের বন্ধু আজ মুখ দেখাদেখিও বন্ধ এই বলিউড তারকাদের 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

ক সময় ছিলেন গলায় গলায় বন্ধু। কিন্তু এখন আর বন্ধুত্বই নেই তেমন। আর থাকলেও তা খানিকটা হয়তো চক্ষুলজ্জার খাতিরেই। বলিউডের প্রাণের বন্ধুরা নানা কারণে দূরে সরে গিয়েছেন পরস্পরের থেকে। যেমন সালমান খান আর হৃত্বিক রোশন। তারা মুখ দেখতেও চান না পরস্পরের।

শিল্পা শেঠি ও টুইঙ্কল খান্না ছিলেন এক সময়ের প্রাণের বন্ধু। আর তারপর কী হল? অক্ষয় কুমারের সঙ্গে শিল্পার সম্পর্ক থাকলেও তা ভেঙে যায়। অক্ষয় বিয়ে করেন টুইঙ্কলকে। তার পর কি আর বন্ধুত্ব থাকতে পারে!

শাহরুখ খান ও অর্জুন রামপাল ছিলেন পরস্পরের বেস্ট ফ্রেন্ড। কিন্তু ‘রা ওয়ান’ ছবি নিয়ে মনোমালিন্যের জেরেই আর বন্ধুত্ব থাকেনি তাদের।

কারিনা কাপুর ও এষা দেওল ছিলেন সত্যিকারের প্রাণের বন্ধু। কিন্তু কারিনা একবার এষার মন্তব্যে দুঃখ পেয়েছিলেন। তাই আর যোগাযোগ থাকেনি। কেউ বলেন, এষা অভিনেত্রী হিসাবে সাফল্য পাননি। সেখান থেকেই জন্মায় ঈর্ষা।

সালমান খান ও হৃত্বিক রোশন ছিলেন এক সময়ের প্রাণের বন্ধু। কিন্তু সেই সালমানই সঞ্জয় লীলা বানশালীর ছবি ‘গুজারিশ’ নিয়ে বলেছিলেন, রাস্তার কুকুরও দেখতে যাবে না সেই ছবি। ক্রিস্টোফার নোলানের যে ছবি ‘প্রেস্টিজ’-কে ভিত্তি করে গুজারিশের ভাবনা। তার ডিভিডি সালমানই দিয়েছিলেন সঞ্জয়কে। কিন্তু সঞ্জয় নিয়েছিলেন হৃত্বিককে।

শাহরুখ খান ও শিরীষ কুন্দেরা ছিলেন সবচেয়ে কাছের বন্ধু। কিন্তু এসআরকে-র ‘রা ওয়ান’ ছবি নিয়ে শিরীষের নেতিবাচক মন্তব্যের জেরেই বন্ধুত্ব বিচ্ছেদ ঘটেছে।

Related Posts

Leave a Reply