May 26, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

স্ত্রীর তালাক, জিভ কাটলেন স্বামী 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

স্ত্রীর তালাক বলে স্বামীর পৌরুষত্বে এমন আঘাত লাগল যে স্ত্রীর জিভ কেটে নিলেন। হবেই না কেন স্ত্রীকে চাদর অধিকার তো শুধু পুরুষেরই আছে /সেখানে কিনা স্ত্রী এই দুঃসাহস দেখায়। পাকিস্তানের লাহোর থেকে ১১০ কিলোমিটার দূরের  ছোট শহর ডিন্ডি ভাট্টিয়ানে  অমানবিক ঘটনাটি  ঘটেছে। তালাকের কয়েকদিন পর তিনি এই ঘটনা ঘটিয়েছেন।

পলাতক ওই স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। তার বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ আনা হয়েছে। পুলিশ বলছে, অভিযুক্ত ওই ব্যক্তির নাম জাহাঙ্গীর। কয়েকদিন আগে স্ত্রী নাসরিনের সঙ্গে বিচ্ছেদ ঘটে তার। পাকিস্তানি টেলিভিশন চ্যানেল জিও টিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, অভিযুক্ত ব্যক্তি তার শ্বশুড় বাড়িতে গিয়েছিলেন। সেখানে যাওয়ার পর এক জোড়া কাঁচি দিয়ে প্রাক্তন স্ত্রী নাসরিনের জিহ্বা কেটে দেন তিনি। এ ঘটনার পর ওই ব্যক্তি সেখান থেকে পালিয়ে যায়। পরে পরিবারের সদস্যরা নাসরিনকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়।

উল্লেখ্য গত সপ্তাহে লাহোরে বন্ধুদের সঙ্গে নাচতে রাজি না হওয়ায় এক ব্যক্তি তার স্ত্রীর মাথা ন্যাড়া করে দেন এবং মারপিট করেন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই একই শহরে আবারো সহিংসতার ঘটনা ঘটলো।

Related Posts

Leave a Reply