May 11, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

একটি সিনেমায় বিদ্যা বালানের পারিশ্রমিক জানলে ভিমরি খাবেন ? 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

ক্ষিণী সিনেমার বর্ষীয়ান অভিনেতা এনটিআর-এর বায়োপিকে অভিনয় করছেন বিদ্যা বালান। আর এই সিনেমার জন্য বলিউড অভিনেত্রীর পারিশ্রমিকের পরিমাণ কত জানলে মাথা ঘুরে যাবে।

এনটিআর-এর বায়োপিকে বর্ষীয়ান অভিনেতার স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন বিদ্যা বালান। ওই চরিত্রের জন্য দেড় কোটি পারিশ্রমিক নিচ্ছেন বিদ্যা। বলিউডের এই দাপুটে অভিনেত্রীর পাশাপাশি এনটিআর-এর জামাই তথা অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী এন চন্দ্র বাবু নায়ডু-র চরিত্রে অভিনয় করছেন রানা দাগ্গুবতী। তবে ‘বাহুবলী’ অভিননেতার পারিশ্রমিক কত, সে বিষয়ে স্পট করে কিছু জানা যায়নি।

জানা যাচ্ছে, তামিল, তেলুগু এবং হিন্দি, এই তিনটি ভাষাতেই মুক্তি পাবে এনটিআর-এর বায়োপিক। এক সময় অভিনয় জগতে অবদান এবং ভারতীয় রাজনীতিতে যেভাবে প্রভাব বিস্তার করেন এই দক্ষিণী অভিনেতা, বায়োপিকে সেটাই তুলে ধরা হবে। আগামী বছর সংক্রান্তিতে মুক্তি পাবে এনটিআর-এর বায়োপিক।

অন্যদিকে এবার জাতীয় অ্যাথলেট হিমা দাসেরও বায়োপিক হতে পারে বলে শোনা যাচ্ছে। তবে হিমা দাসের চরিত্রে কোনও অসমিয়া অভিনেত্রীই অভিনয় করবেন বলে আশা প্রকাশ করেন অভিনেতা আদিল হুসেন। সম্প্রতি টুইট করে আদিল হুসেন বলেন, হিমা দাসের বায়োপিক হলে, সেটা অত্যন্ত সুখবর। কোনও অসমিয়া অভিনেত্রী হিমা দাসের চরিত্রে অভিনয় করবেন।  তবে হিমা দাস নিজে এই চরিত্রে অভিনয় করলে ভাল হয় বলেও মন্তব্য করেন আদিল।

Related Posts

Leave a Reply