May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

এক চিমটে নুন আপনাকে করে  দিতে পারে  বড়লোক ! 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

মানে, নুন করবে বড়লোক হওয়ার স্বপ্ন পূরণ। এ কেমন কথা ! আসলে কি জানেন, ফেংসুই বিদ্যার উপর লেখা একাধিক বই অনুসারে অল্প পরিমাণ সি সল্ট বা সন্ধক লবন কিন্তু বাস্তবিকই আমাদের জীবন বদলে দিতে পারে। আসলে সন্ধক লবনের মধ্যে এমন কিছু শক্তি মজুত রয়েছে, যা আমাদের আশেপাশে উপস্থিত খারাপ শক্তির প্রভাবকে কমাতে শুরু করে। ফলে স্বাভাবিকভাবেই খারাপ সময় কেটে যেতে সময় লাগে না।
১. এক চামচ নুন টাকার ব্যাগে: এমনটা বিশ্বাস করা হয় যে এক চামচ সি সল্ট নিয়ে একটা প্লাস্টিকে মুড়িয়ে যদি টাকার ব্যাগে রেখে দেওয়া যায়, তাহলে নাকি টাকা-পয়সা সংক্রান্ত নানা ঝামেলা মিটে যেতে সময় লাগে না। সেই সঙ্গে একের পর এক এমন সব সুযোগ আসতে শুরু করে যে অর্থনৈতিক উন্নতি ঘটতেও সময় লাগবে না। তবে এক্ষেত্রে একটা জিনিস মাথায় রাখাতে হবে, তা হল প্রতি ১০ দিন অন্তর অন্তর নুনটা বদলে ফেলতে হবে। এমনটা করলে দেখবেন আরও বেশি মাত্রায় উপকার মিলবে।
বাড়ির সদর দরজার সামনে অল্প করে সি সল্ট ফেলে রাখতে হবে। এমনটা করলে খারাপ শক্তি গৃহস্থে যেমন প্রবেশ করতে পারবে না, তেমনি গুড লাক রোজের সঙ্গী হয়ে উঠবে।
ফেংশুই বিশেষজ্ঞদের মতে বাড়ির প্রতিটি কোণায় অল্প করে সি সস্ট রেখে দিলে গৃহস্থে উপস্থিত খারাপ শক্তির প্রভাব কমতে শুরু করে। ফলে কোনও ধরনের খারাপ ঘটনা ঘটার আশঙ্কা যেমন কমে, তেমনি পরিবারের কারও কোনও জটিল রোগে আক্রান্ত হওয়ার বা হঠাৎ করে অ্যাক্সিডেন্টে আক্রান্ত হওয়ার আশঙ্কাও যায় কমে। শুধু তাই নয়, সি সল্ট বাড়ির প্রতিটি কোণায় পেজেটিভ শক্তির মাত্রাকে বাড়য়ে তোলে, যার প্রভাবে অর্থনৈতিক উন্নতি ঘটার সম্ভাবনাও বৃদ্ধি পায়। তবে এক্ষেত্রে একটি বিষয় খেয়াল রাখতে হবে। তা হল প্রতি দশ দিন অন্তর অন্তর কিন্তু নুনটা বদলে ফলতে হবে। না হলে তেমন কোনও উপকারই পাবেন না!
এমনটা বিশ্বাস করা হয় যে প্রতিদিন সি সল্ট মেশানো জল দিয়ে ঘর মুছলে খারাপ সময় কেটে যেতে সময় লাগে না।
ফেংসুই শাস্ত্রের উপর লেখা একাধিক বই অনুসারে বাড়ার সদর দরজার সামনে অথবা কোনও একটা কোণে যদি ছোট একটা বাটিতে জল নিয়ে তাতে অল্প করে সি সল্ট মিশিয়ে রাখা যায়, তাহলে গৃহস্থের অন্দরে খারাপ শক্তির প্রবেশ আটকে যায়।

Related Posts

Leave a Reply