May 14, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

যে কলেজে ছাত্র-শিক্ষক সবাই ভূত, ভর্তি হবেন?

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস: 

মন এক কলেজ যেখানে রাতের অন্ধকারে নেচে বেড়ায় কঙ্কাল! রাতের অন্ধকারে তো দূরের কথা, দিনেও কেউ ঢুকতে সাহস করে না সেখানে।  এ কলেজ বিল্ডিংয়ে যারা ঢোকার সাহস করেছে তারা কেউই জীবিত ফিরে আসেনি।  এমন আজব কলেজের কথা শোনে চোখ চরকগাছ।  হ্যাঁ, সত্যিই এমন ঘটে সেখানে।

বিজ্ঞান বিষয়ের অন্যতম একটি কলেজ ছিল ভারতের হায়দরাবাদে অবস্থিত খয়রাতাবাদ সায়েন্স কলেজ।  বিভিন্ন রাজ্য থেকে থেকে সেই কলেজে মেধাবী গবেষকরা পড়তে যেত।  কিন্তু কালের প্ররিক্রমায় সেই খয়রাতাবাদ কলেজ বিল্ডিংয়ে এমন অদ্ভুত কাণ্ড।

জানা যায়, একদিন হঠাৎই আগুন লেগে যায় কলেজের গবেষণাগারে। এরপরই শুরু হয় এমন সব ঘটনা।  স্থানীয় বাসিন্দাদের দাবি, আগুন লাগার পর কলেজটি বন্ধ করে দেয়া হয়।

কিন্তু বায়োলজি ল্যাবের ভেতরে গবেষণার জন্য রাখা মৃতদেহগুলো সরানো হয়নি।  এরপর রাতে কলেজের জানালায় কঙ্কালদের নাচতে দেখেছেন বলে দাবি করছেন স্থানীরা।  

অনেকে আবার কলেজে আলোর ঝলকানি দেখেছেন, কেউ আবার রহস্যজনক আওয়াজ শোনারও দাবি করেছেন।  কিন্তু কেউই এ কলেজের সামনে দিয়ে সূর্যাস্তের পর যাওয়ার সাহস করেননি।

স্থানীয়দের বিশ্বাস, যারা এ কলেজ বিল্ডিংয়ে ঢোকার সাহস করেছে তারা কেউই জীবিত ফিরে আসেনি।  বছর কয়েক আগে, কলেজটি অধিগ্রহণ করে অন্ধ্রপ্রদেশ সরকার।  

রাতে পাহারা দেয়ার জন্য এক নিরাপত্তারক্ষী নিয়োগ করে সরকার।  কিন্তু সেই রক্ষীও রহস্যজনকভাবে খুন হন।  অনেকেই বলেন, কলেজ পুড়ে গেলেও বায়োলজি ল্যাবের মধ্যে থাকা অগ্নিদগ্ধ মৃতদেহগুলো সরানো হয়নি।

হয়তো অতৃপ্ত আত্মাদের কারণেই এসব ভূতুড়ে ঘটনা হচ্ছে।  একদিন যেখানে মেধাবী গবেষকরা গবেষণা করতো, সেখানে এখন শাসন করে ভূতেরা।

Related Posts

Leave a Reply