May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

প্রেমিককে এমন শাস্তি দিল প্রেমিকার পরিবার যে…

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

হমেদাবাদের দরিয়াপুর এলাকার ঘটনা। প্রেমিকার সঙ্গে দেখা করায় প্রেমিককে বিটকেলে এক শাস্তি দিল মেয়েটি স্বজনরা। মর্যাদাহানির ক্রোধে অন্ধ মেয়েটির স্বজনরা তার মাথা কামিয়ে দেয়।

সোশ্যাল মিডিয়ায় এ সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়ে পড়েছে। এতে দেখা যায়, প্রেমিকার সঙ্গে দেখা করার ‘অপরাধে’ ওই ঘটনায় বেশকিছু লোক যুবকটিকে ধরে পুলিশ স্টেশনে নিয়ে যায় এবং সেখানে তার মাথা কামিয়ে দেয়।

জানা গেছে, ঘটনার শিকার যুবক যোধপুরের বাসিন্দা, কর্মক্ষেত্র রাজধানী দিল্লিতে থাকেন । তিনি পাশেই মির্জাপুর এলাকার এক গেস্ট হাউসে উঠেছিলেন। পাশের এলাকায় বসবাসকারী প্রেমিকাকে সাক্ষাতের জন্য ডাকেন। কিন্তু ঘটনা জেনে যায় মেয়েটির পরিবার এবং পরদিন ওই ‘অসুন্দর’ কাণ্ড ঘটায় তারা।

করঞ্জ থানা সূত্রে জানা গেছে, ছেলে-মেয়ে উভয়েই মূলগতভাবে যোধপুর এলাকার বাসিন্দা। তাদের মধ্যে গত আড়াই বছর ধরে প্রেম চলছিল।

মেয়েটির পরিবার ছেলেটিকে আগেই হুঁশিয়ার করে দিয়েছিল। তবে তাদের প্রেম বাঁধভাঙা পর্যায়ে ছিল- সব বিধি-নিষেধ উপেক্ষা করে দিল্লির কর্মস্থল ফেলে যুবক প্রিয়া দর্শনে এসেছিলেন- কিন্তু প্রিয়ার স্বজনরা যা করলো তা কারও কল্পনাতেও ছিল না। তারা তাকে হত্যা বা মারধর করেনি- কিন্তু যেটা করেছে তা অসহহীয়।

তবে ‘অপদস্থ-অপমানিত’ প্রেমিক এসবের প্রতিক্রিয়ায় দেখিয়েছেন অসাধারণ সংযম আর আত্মমর্যাদার স্বরূপ। তিনি তার প্রেমিকার স্বজনদের বিরুদ্ধে থানায় কোনো অভিযোগ জানাতে অস্বীকার করেন।

Related Posts

Leave a Reply