May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

বিসিসিআইয়ের তোপের মুখে পরতে চলেছেন কোহলি এবং শাস্ত্রী

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

বিশ্বকাপে দলের পারফরম্যান্সের ময়নাতদন্ত করতে কোহলি ও শাস্ত্রীর সঙ্গে বৈঠকে বসতে চলেছে ভারতের সুপ্রিম কোর্ট নিযুক্ত কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর৷ শুধু তাই নয়, বিশ্বের অন্যতম শক্তিশালী ব্যাটিং লাইনআপ নিয়েও কেন নিউকিল্যান্ডের সঙ্গে জিততে পারল না টিম ইন্ডিয়া? কোচ রবি শাস্ত্রী ও অধিনায়ক বিরাট কোহলির কাছে এই প্রশ্নের উত্তর জানতে চাইবে বিসিসিআই।

সিওএ’র প্রধান বিনোদ রাই জানান, ‘আমরা অবশ্যই ক্যাপ্টেন ও কোচের সঙ্গে বিশ্বকাপের পর্য়ালোচনা করব। তবে কবে সেই বৈঠক তা এখনও ঠিক হয়নি। পাশাপাশি নির্বাচন কমিটি কীভাবে চলবে তা নিয়েও আলোচনা হবে।’ মনে করা হচ্ছে, দল নির্বাচন নিয়েও ক্যাপ্টেন কোহলি ও কোচ শাস্ত্রীকে প্রশ্ন করা হতে পারে। প্রশ্ন করা হতে পারে নির্বাচন কমিটির প্রধান এমএসকে প্রসাদকেও। বিশ্বকাপে রিজার্ভ প্লেয়ার হিসেবে থাকা সত্ত্বেও বিজয় ছিটকে যাওয়ার পর রায়ডুকে না নিয়ে মায়াঙ্ককে ইংল্যান্ডে উড়িয়ে নিয়ে যাওয়া নিয়েও প্রশ্ন ওঠে।

রায়ডুকে দলে না নেওয়ার পাশাপাশি বেশ কয়েকটি ম্যাচে তিনজন উইকেটকিপারকে (ধোনি, ঋষভ ও দীনেশ কার্তিক) রাখা নিয়েও প্রশ্ন ওঠে। দীর্ঘদিন ওয়ান ডে না খেলা ও বিগত আইপিএলে অফফর্মে থাকা কার্তিককে খেলানো নিয়ে আগেই প্রশ্ন উঠেছিল। সেমিফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে কেদাব যাদবের পরিবর্তে কার্তিকে খেলানোয় সমালোচনা কম হয়নি।

Related Posts

Leave a Reply