May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ওপার বাংলা রোজনামচা

আরো পণ না পেয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা করালো বিদেশে থাকা স্বামী  

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

বিবাহিত তরুণীকে লাগাতার কুপ্রস্তাব দিয়ে আসছিল প্রতিবেশী যুবক। কিন্তু তাতে রাজি না হওয়ায় সোমবার ভোরে যুবতীর ঘরে ঢুকে তাকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করল যুবক। বাংলাদেশের চাঁদপুরের ফরিদগঞ্জের ঘটনা। নিহত যুবতীর নাম জাহেদা আক্তার মিশু। 

যদিও ঘটনার নেপথ্যে বিদেশে থাকা মৃতার স্বামীর হাত রয়েছে বলেই দাবি মৃতার পরিবারের। নিহতের মা জানান, ভোরে গ্রামের বখাটে যুবক সুজন খানের নেতৃত্বে কয়েকজন মিলে তার মেয়ে মিশুকে ঘরে ঢুকে ধারালো অস্ত্রে দিয়ে কুপিয়ে চলে যায়। এ সময় মিশুকে রক্তাক্ত দেখে তার মা চিৎকার শুরু করেন। পরে প্রতিবেশীরা ছুটে এসে আশঙ্কাজনক অবস্থায় মিশুকে উদ্ধার করে প্রথমে চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে মিশু মারা যান। ঘটনার পর অভিযুক্ত সুজন পালিয়ে গেলেও গ্রামবাসীর সহায়তার পুলিশ তার ছোটভাই তৌফিক খানকে আটক করেছে।

মিশুর কাকা সেকান্দার আলী বলেন, সুজন মাদকসেবী। তার সঙ্গে মিশুর স্বামী সোহেলের যোগাযোগ আছে। যে কারণে সোহেলের প্ররোচনায় সুজন তার সাঙ্গপাঙ্গ নিয়ে মিশুকে হত্যা করেছে। তিনি আরো বলেন, তিন বছর আগে মিশুকে বিয়ে দেওয়ার সময় জামাতা সোহেলকে জমি বিক্রি করে বিদেশ পাঠানো হয়। পরে সে আরো টাকার জন্য শাশুড়িকে চাপ দিয়ে থাকে। তিনি দাবি করেন, এ হত্যার পেছনে জামাতা সোহেলের হাত আছে। এ ঘটনায় দায়ীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্বজনরা।

Related Posts

Leave a Reply