May 21, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

বিক্রি হওয়া মহিলাকে বাঁচিয়ে ‘হিরো’ সানি  

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

র্দার হিরো যে বাস্তব জীবনেও হেরোর চেহারা নিতে পারেন তা প্রমান করলেন সানি দেওল। আজ তিনি গুরুদাসপুরের বাসিন্দা বীণা বেদীর জীবনের ত্রাতা সুপার হিরো।

একসময় কুয়েতে যেতে চেয়েছিলেন ভাগ্য বদলাতে। কিন্তু বাজে লোকের খপ্পরে পরে তিনি বিক্রি হয়ে গিয়েছিলেন এক পাকিস্তানির কাছে।অসহায় জীবনের মুখে পড়ে যাওয়া সেই বীনাকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছেন বলিউড অভিনেতা সানি দেওল।

জানা গেছে, এক ট্রাভেল এজেন্সির খপ্পরে পড়েছিলেন ৪৫ বছর বয়সী বীণা বেদী। তাকে পরিচারিকার কাজ দেওয়ার আশ্বাস দিয়ে এক পাকিস্তানি ব্যক্তির কাছে বিক্রি করে দেওয়া হয়। ওই ব্যক্তি ৩০ হাজার টাকা বেতনের কাজ দেওয়ার আশ্বাস দিয়ে তাকে কুয়েতে নিয়ে গিয়েছিলেন। সেখানে কিছুদিন পরেই বীণার উপর শুরু হয় অত্যাচার। তাকে ক্রীতদাস বানিয়ে রাখা হয়েছিল।

এদিকে বীণাকে উদ্ধার করতে স্থানীয় সংসদ সদস্য সানির কাছে সাহায্য চায় তার পরিবারের সদস্যরা। বিষয়টি জানার পরই তৎপরতার সঙ্গে ব্যবস্থা নেন সানি। কুয়েতের এক স্বেচ্ছাসেবী সংস্থার সাহায্য নিয়ে সানি ভারতে ফিরিয়ে আনেন বীণা বেদীকে। এ যেন সিনেমারই গল্প!

তবে সেই গল্পের নায়ক সানির প্রশংসায় পঞ্চমুখ ভারত। শুধু সাধারণ লোকই নয়, ছেলে সানির এমন কাজে উচ্ছ্বসিত তার বাবা অভিনেতা ধর্মেন্দ্রও। সোশ্যাল মিডিয়ায় এখবর পোস্ট করে ছেলেকে আশীর্বাদ করেছেন তিনি। ছেলেকে আজীবন কর্তব্যে অবিচলথাকার পরামর্শও দিয়েছেন ধর্মেন্দ্র।

Related Posts

Leave a Reply