May 14, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

মুসলিম দেখাও পাপ : উপস্থাপক আসতেই চোখ ঢেকে রাখলেন হিন্দু নেতা

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

খন যায় শ্রী রামের নাম তো কখন গো হত্যার নাম সাম্প্রতিক সময়ে ভারতে কিছু স্বঘোষিত হিন্দুদের ঔধত্য  মাত্রা ছাড়িয়েছে তা আমরা  জানি। এরই মাঝে জোম্যাটো কোম্পানির সরবরাহ করা খাবার এক মুসলিম ডেলিভারি বয় নিয়ে নিজের মানসিকতার পরিচয় দিয়েছেন অমিত শুক্লা নামের এক গ্রাহক। কিন্তু এসবকিছুকে ছাপিয়ে গেল জাতীয় টিভি চ্যানেলে নতুন কাণ্ড। যা  ঘটালেন ‘হাম হিন্দু’ নামের একটি হিন্দুত্ববাদী সংগঠনের প্রতিষ্ঠাতা অজয় গৌতম।

একটি টেলিভিশন চ্যানেলে আমন্ত্রিত হয়ে এসেছিলেন গৌতম। বক্তব্যের বিষয় ছিল সেই জোম্যাটো প্রসঙ্গ। যেই মুহূর্তে ওই অনুষ্ঠানের উপস্থাপক স্টুডিওতে প্রবেশ করেন, সঙ্গে সঙ্গেই নিজের চোখ ঢেকে রাখেন গৌতম। কারণ উপস্থাপক একজন মুসলিম। খালিদ নামের ওই উপস্থাপককে দেখা থেকে বিরত থাকতেই টিভির সম্প্রচারের সময় নিজের চোখ ঢেকে নেন গৌতম ।

এই ঘটনার তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন ওই টিভি চ্যানেলের প্রধান সম্পাদক অনুরাধা প্রসাদ। তিনি বলেন, ‘এ ধরনের ঘটনায় আমরা অত্যন্ত হতবাক। তার আচরণ অত্যন্ত নিন্দনীয় এবং এ কারণেই ভবিষ্যতে তাকে আর ওই চ্যানেলের কোনও অনুষ্ঠানে ডাকা হবেনা বলে এক টুইটে জানিয়েছেন অনুরাধা।

সামাজিক মাধ্যমেও এই ভিডিও ভাইরাল হয়ে গেছেন। এর তীব্র নিন্দা জানিয়েছেন নেটিজেনরা। এমনকি ব্রিজেশ কালাপ্পার মত হিন্দুত্ববাদী ব্যক্তিত্বও এই ঘটনার প্রতিবাদ করেছেন।

গৌতমের ‘হাম হিন্দু’ ২০১৫ সালে প্রতিষ্ঠিত হয়। এর ওয়েবসাইটেও লেখা রয়েছে ‘মুসলিম তোষণনীতির বিরুদ্ধে লড়াই ও সম্পূর্ণ হিন্দু রাষ্ট্র গড়ে তোলাই মূল লক্ষ্য।’

Related Posts

Leave a Reply