May 14, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

‘ধর্ষক’ রাম রাহিমকে ছাড়াতে অস্ত্র নিয়ে সংসদে হামলার চেষ্টা

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ভারতের সংসদ ভবনে অস্ত্র নিয়ে ঢোকার চেষ্টা  করতে গিয়ে ধরা পড়ল এক যুবক । প্রাথমিকভাবে জানা গেছে, ওই ব্যক্তি ধর্ষক গুরু রাম রহিমের সমর্থক। সোমবার সকালে ধারাল অস্ত্র হাতে সংসদ ভবনে প্রবেশ করার চেষ্টা করেন ওই ব্যক্তি। পার্লামেন্ট থানার পুলিশ তাকে আটক করেছে। ঠিক কী কারণে অস্ত্র নিয়ে তিনি সংসদে হামলার চেষ্টা করেছেন তা এখনও স্পষ্ট নয়।

সোমবার সকালে ওই ব্যক্তি একটি বাইক নিয়ে হঠাৎ সংসদ ভবনে প্রবেশ করার চেষ্টা করেন বলে দিল্লি পুলিশ সূত্র জানিয়েছে। ওই ব্যক্তির কাছে একটি ধারাল ছুরি ছিল। অবশ্য সে সংসদ ভবনে প্রবেশ করে কারো ওপর হামলা করার আগেই তাকে আটকে দিয়েছে পুলিশ।

২০০১ সালে হামলার পর সংসদের নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে। ত্রিস্তরীয় নিরাপত্তা বলয়ে ঘিরে রাখা হয়েছে সংসদ চত্বর। ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করছে পার্লামেন্ট থানার পুলিশ। ওই যুবক যে বাইকে করে এসেছিল, সেই বাইকটিও বাজেয়াপ্ত করা হয়েছে।

প্রাথমিকভাবে জানা গেছে, ডেরা সাচ্চা সৌদার প্রাক্তন প্রধান তথা ধর্ষক বাবা রাম রহিমের সমর্থক ওই ব্যক্তি। দিল্লির লক্ষ্মীনগর এলাকার বাসিন্দা সে। তার নাম সাগর। রাম রহিমের বিরুদ্ধে আনা ধর্ষণের অভিযোগ মিথ্যা বলে দাবি করছে সে। ধর্ষক রাম রহিমকে গ্রেফতার এবং তার জেল হওয়ার প্রতিবাদেই সংসদে ঢুকে বিক্ষোভ দেখাতে যাচ্ছিল সে। কিন্তু তার আগেই তাকে আটক  করে পুলিশ ।

Related Posts

Leave a Reply