May 18, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ব্যবসা ও প্রযুক্তি

পুরুষের যৌন ক্ষমতা বাড়াবে ডিজিটাল শর্টস!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

বার পুরুষদের জন্য তৈরি ডিজিটাল প্রকৌশলজাত এক অভিনব শর্টস। যার মাধ্যমে জননাঙ্গ ও এর আশেপাশের মাংসপেশিকে প্রশিক্ষণ দিয়ে পুরুষদের যৌন শক্তি বাড়ানো সম্ভব হবে! শর্টসটির ডিজাইনাররাও বলছেন, আধুনিকতম প্রযুক্তিতে তৈরি এই শর্টস দিয়ে তারা আপনার পুরো যৌন জীবনকেই পাল্টে দিতে সক্ষম!
শর্টসটির তৈরিকারী কোম্পানি ভাইলিভি (VylyV) জানিয়েছে, বিশ্বে এ ধরণের শর্টস তারাই প্রথম বানিয়েছে।
কম্পানিটির দাবি, এই শর্টসটি পরলে পুরুষদের লিঙ্গোত্থানের শক্তি এবং যৌন মনোবল বাড়বে। এমনকি এর মাধ্যমে একাধিক চুড়ান্ত যৌনসুখানুভুতি (অরগাজম) লাভ করাও সম্ভব হবে।
শর্টসটি তৈরিকারী কম্পানি দাবি করেছে, “জননাঙ্গ ও এর আশে-পাশের মাংসপেশিকে প্রশিক্ষণ দিয়ে এবং অস্বাস্থ্যকর ধরণের জীবন যাত্রার বিরুদ্ধে পুরুষালি সুস্থতা বজায় রেখে এই শর্টস পুরুষদের যৌন সক্ষমতা তুঙ্গে ওঠাতে সক্ষম।”
আর একটু সতর্কতার সঙ্গে যে কোনো জায়গাতেই এই শর্টসটি পরে চলাফেরা করাও সম্ভব হবে।
শর্টসটির সঙ্গে একটি সেন্সর এবং ট্র্যাকারও রয়েছে, যাতে এর কার্যক্রমের অগ্রগতিও নির্ণয় করা যাবে। এছাড়া এর সঙ্গে একটি ফোন অ্যাপও রয়েছে।
চলতি মাসেই শর্টসটি বাজারে ছাড়া হবে বলে জানিয়েছে এটির তৈরিকারী কম্পানি। তবে শর্টসটির মূল্য কত রাখা হবে তা এখনো নির্ধারণ করা হয়নি। প্রসঙ্গত উল্লেখ্য, ইতিমধ্যেই মহিলাদের জননাঙ্গ ও এর আশেপাশের মাংসপেশির প্রশিক্ষণের জন্য বিভিন্ন প্রযুক্তি বাজারে ছাড়া হয়েছে। মহিলাদের যৌনসুখ বাড়াতে প্রযুক্তিগুলো বেশ কার্যকর ভুমিকা রাখছে বলেও জানা গেছে।

Related Posts

Leave a Reply