May 11, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

কি এমন ঘটেছিল সেদিন যখন প্রেমিকা শিল্পাকে ছেড়ে টুইংকেলকে ঘরনী করেন অক্ষয় 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

ক্ষয় কুমার নামটা শুনলেই আপনার মনে কি আসে, খিলাড়ির ছবি নাকি রাউডি রাঠোরের ছবি? রাউডি রাঠোর, রুস্তম, টয়লেট: এক প্রেম কথা, এয়ারলিফ্ট-এর মত সিনেমা করে অক্ষয় যখন বলিউডে দাঁপিয়ে বেড়াচ্ছেন, তখন তার এক সময়ের ‘প্লে বয়’ ইমেজ কিন্তু এখনও পিছু ছাড়েনি।

৯০-এর দশকে রবিনা ট্যান্ডনের পর যখন অক্ষয়ের সঙ্গে শিল্পা শেঠির দুরন্ত প্রেম চলছে, সেই সময় হঠাত করেই বেস্ট ফ্রেন্ড টুইংকেল খান্নার সঙ্গেও অক্ষয়ের নাম জড়িয়ে পড়ে। বেস্ট ফ্রেন্ড টুইংকেল-এর সঙ্গে অক্ষয়ের নাম জড়ানোর খবর সামনে আসতেই বিমর্ষ হয়ে পড়েন শিল্পা।

তবে, ভুল ভেবে ওই খবর ভুলে যাবেন এবং অক্ষয়কে মাফ করে দেবেন বলে সিদ্ধান্ত নেন শিল্পা শেঠি। কিন্তু হঠাৎ কি এমন হল যে সিজলিং শিল্পাকে ছেড়ে বেস্ট ফ্রেন্ড টুইংকেলকে বিয়ে করলেন অক্ষয়?

শোনা যায়, শিল্পা এবং টুইংকেল, দুই মহিলার মধ্যে যখন ফেঁসে রয়েছেন অক্ষয়, যখন তীব্র টানাপোড়েন চলছে সম্পর্কে, ঠিক সেই সময় হঠাত একটি খবর আসে। আর তখন অক্ষয় জানতে পারেন, টুইংকেল তার সন্তানের মা হতে চলেছেন।

বেস্ট ফ্রেন্ডের সঙ্গে হঠাৎ করে কখনও অক্ষয় এত ঘনিষ্ঠ হয়ে পড়লেন, সেই উত্তর আজও অজানা। তবে, টুইংকেল তার সন্তানের মা হতে চলেছেন, ওই খবর পাওয়ার পর পরই শিল্পার হাত ছেড়ে দেন অক্ষয়। এবং বিয়ে করেন তার প্রিয় বান্ধবীকেই। আর বাকিটা, সে তো এখন ইতিহাস।

Related Posts

Leave a Reply