May 18, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

এই প্রজন্মের কাছে শরীর থেকে পেটই বেশি প্রিয় !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

খাদ্য ও যৌনতা জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দুটি জিনিস। অনেক সময় খাদ্য ও যৌনতা একসঙ্গে খুবই উপভোগ্য হয়। তবে আলাদাভাবেও এই দুটি জিনিস উপভোগ্য। কিন্তু সম্প্রতি একটি বিস্ময়কর জরিপে দেখা গেছে, সহস্রাব্দ প্রজন্মের বিশাল একটি অংশই যৌনতার চেয়ে ডিনার বেশি পছন্দ করেন।

হাভাস ওয়ার্ল্ড ওয়াইড নামের একটি অ্যাড এজেন্সির ওই প্রতিবেদনটিতে আরো বলা হয়েছে, নতুন প্রজন্মের ৫৪ শতাংশই মনে করে ‘খাবার খাওয়াও যৌনতার মতোই আনন্দদায়ক’। এতে আরো বলা হয়, কয়েকজনকে ডিনার বা যৌনতার প্রস্তাব দেওয়া হলে তাদের ৩৫% ডিনারকেই বেছে নেয়।

কিন্তু কোন ধরনের লোকরা যৌনতার চেয়ে ডিনারকেই বেশি পছন্দ করে বেছে নিয়েছেন?

নতুন প্রজন্মের আনেকে এতটাই অলস যে তারা শস্যদানা জাতীয় খাবারও খেতে চায় না। কারণ এতে প্রচুর পরিষ্কার করার কাজ করতে হয়। কিন্তু তারা এতটাই অলস যে ওই কাজটুকুও তারা করতে চায় না। আর যৌনতা উপভোগ করতেও প্রচুর পরিশ্রম করতে হয়। ফলে তাতেও তাদের এই অনীহা।

গবেষণায় আরো দেখা গেছে, পুরুষরা সকাল বেলায় আর নারীরা সন্ধ্যাবেলায় যৌনমিলন করতে চায়। ফলে কোনো নারীকে সকাল ও দুপুরের খাবারের সঙ্গে যৌনতার প্রস্তাব দিলে এর চেয়ে বেশি বিপত্তিকর কিছুই হবে না।

বিশ্বের মোট ৩৭ দেশের ১৮ বছরের বেশি বয়সী ১১ হাজার ৯৭৬ জন নারী পুরুষের ওপর গবেষণাটি চালানো হয়।

ওই গবেষণায় আরো দেখা গেছে, ১৮ থেকে ৩৪ বছর বয়সীদের ৫৩%-ই অনেকে একসঙ্গে ডিনার করাকেই তাদের সবচেয়ে প্রিয় সামাজিক তৎপরতা হিসেবে গণ্য করেন। আর ৫৬% খাদ্য কেনাকে তাদের গৃহস্থালির সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ বলে গণ্য করেন।

Related Posts

Leave a Reply