May 22, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

কোনো নায়ক নন, এই তারকার জন্য পাগল ছিলেন মাধুরী 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস 

তিনি ধক ধক গার্ল। তার হাসির প্রেমে পড়েননি এমন সিনেপ্রেমী খুঁজে পাওয়া দুষ্কর। পর্দায় তার উপস্থিতি হাজার হাজার পুরুষের বুকে ঝড় তোলে। কিন্তু সেই মাধুরী দীক্ষিতের মনে ঝড় তুলেছিল কে?

ভাবছেন, নিশ্চয়ই মাধুরীর মনের গোপনতম জায়গাটি দখল করে রয়েছেন তার স্বামী শ্রীরাম নেনে। নাহ! ভুল ভাবছেন। স্বামী শ্রীরাম নন। এক সময় মাধুরীর সঙ্গে নাম জড়িয়েছিল পর্দায় তার সফলতম নায়কদেরও। কিন্তু নায়িকার পছন্দের তালিকায় নেই অনিল কাপূর বা সঞ্জয় দত্তও। মাধুরীর পছন্দ সিনে জগতের বাইরের এক মানুষ। তাকে ভারতের অন্যতম সফল ক্রিকেটারও বলা যায়। এ বার গেস করতে পারলেন কার কথা বলা হচ্ছে?

সেই সাক্ষাত্‍কারেই মাধুরী জানিয়েছিলেন, সুনীলের জন্য এতটাই পাগল ছিলেন যে প্রায়ই তার স্বপ্নে আসতেন বিশ্বখ্যাত এই ভারতীয় ব্যাটসম্যান।

মাধুরীর পছন্দের মানুষটি আর কেউ নন, সুনীল গাভাস্কার। একবার এক সাক্ষাত্‍কারে মাধুরী নিজেই জানিয়েছিলেন এ কথা। নিজের থেকে ১৮ বছরের বড় এই ক্রিকেটারকে যখন মাঠে নামতে দেখতেন, তখনই মুগ্ধ হতেন। শুধু তাই নয়, সুনীলের জন্য যে তিনি পাগল ছিলেন সে কথাও নিজ মুখেই স্বীকার করেছিলেন নায়িকা। এমনকী সুনীলকে ‘সুপুরুষ’ তকমাও দিয়েছিলেন মাধুরী।

Related Posts

Leave a Reply