May 11, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

অভিনেত্রীর ৬০ ইঁদুরের কামড় খেয়েও দেখানো যায়নি সেই দৃশ্য 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

শুটিং করার সময় কলা-কুশলীদের কত কিছুই না সহ্য করতে হয়। তবে তাই বলে ৬০টি ইঁদুরের কামড় ? এমনই এক অভিজ্ঞাতার শিকার টলিউড নায়িকা রুক্মিণী মৈত্র। রুক্মিণী জানান, সাম্প্রতিক সিনেমা ‘পাসওয়ার্ড’ এর শ্যুটিংয়ের সময় তার গায়ে ছেড়ে দেওয়া হয়েছিল ৬০টি ইঁদুর। যদিও অ্যানিম্যাল রাইটস-এর সার্টিফিকেট পেতে দেরি হওয়ায় ছবিতে ওই দৃশ্যটি রাখা সম্ভব হয়নি।

কিন্তু সেই ইঁদুরের সেই দৃশ্যর দেখা মিলল রুক্মিনীর পোস্ট করা ভিডিওতে। নিজের সোশ্যাল মিডিয়াতেই ভিডিওটি পোস্ট করেছেন রুক্মিণী। এক মিডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে রুক্মিণী জানিয়েছিলেন, ‘চিত্রনাট্যে ছিল আমার গায়ে ইঁদুর ছাড়া হবে। তো আমি ভেবেছিলাম এটা হয়ত গ্রাফিক্সে হবে। কিন্তু আমি সেটে গেলাম, হঠাৎ দেখি কমলদা আমায় দুটো ইনজেকশন দিল। আমি প্রশ্ন করলাম, এটা কী হচ্ছে? বলল অ্যান্টি র‍্যাবিট ইনজেকশন। বললাম, মানে? তারপর দেখি ৬০টা সাদা ইঁদুর আমার গায়ে ছেড়ে দেওয়া হল। আমি তো চেঁচাচ্ছি। ওরা শট নিয়ে যাচ্ছে। সে তো ইঁদুরের কামড় নিয়ে, রক্ত নিয়ে বাড়ি গেছি। মা তো চেঁচাচ্ছে। বলছে, আর ছবি করার দরকার নেই। এসব কী হচ্ছে? (হাসি)’ তবে দীর্ঘক্ষণ থাকতে থাকতে ইঁদুরগুলোও নাকি বন্ধু হয়ে গিয়েছিল বলে মজা করে জানিয়েছিলেন রুক্মিণী।

গত ২ অক্টোবর মুক্তি পেয়েছে দেব-রুক্মিণী, পাওলি-পরমব্রত ও আদৃত অভিনীত ‘পাসওয়ার্ড’। ডার্ক ওয়েব নিয়ে তৈরি এই ছবিটি ইতিমধ্যেই সিনেমাপ্রেমীদের প্রশংসা কুড়িয়েছেন।

Related Posts

Leave a Reply