May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

দ্বিতীয়বার ধর্ষণ থেকে বাঁচতে অভিনেত্রীকে যা করতে হল তা বিশ্বাস করবেন না 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

ক সময়ের জনপ্রিয় শিশু অভিনেত্রী তিনি। পরবর্তী সময়েও বলিউডের বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন। সেই ডেইজি ইরানি জানিয়েছেন, মাত্র ছয় বছর বয়সে তিনি ধর্ষিণের শিকার হন।

ঘটনাটি ঘটেছে ‘হাম পঞ্ছী এক ডাল কে’ চলচ্চিত্রের শুটিংয়ের সময়। ওই চলচ্চিত্রের শুটিংয়ে মাদ্রাজে এক অভিভাবক তাকে ধর্ষণ করেন। হোটেলের ঘরে তাকে আটকে রেখে বেল্ট দিয়ে মারতে থাকেন। ধর্ষণের পর সেই ঘটনার কথা কাউকে বললে প্রাণে মেরে ফেলারও ভয় দেখান।

Image result for daisy irani

এতদিন পরে সেই ঘটনার কথা জানিয়েছেন ডেইজি। ওই ব্যক্তিকে ডেইজির দেখাশোনার দায়িত্ব দিয়েছিলেন তার মা! তবে ধর্ষণের চেষ্টার ঘটনা ডেইজির জীবনে এর পরেও ঘটেছিল।

তখন তার বয়স ১৫ বছর। ডেইজি জানান, তার মা শাড়ি পরিয়ে, প্যাড পরিয়ে মালিকচাঁদ কোছর নামে এক প্রযোজকের কাছে তাকে রেখে চলে যান। এরপর ওই প্রযোজক ডেইজিকে ধর্ষণের চেষ্টা করেন। সোফায় বসে গায়ে হাত দেওয়ার চেষ্টা করতেই ডেইজি শাড়ির ভেতর থেকে প্যাড খুলে ওই ব্যক্তির হাতে দেন।

ডেইজির কোথায়, আমি আর কীইবা করতে পারতাম! সব সময়ই যে কোনো ঘটনার মজার দিকটা দেখার চেষ্টা করেছি। মাকে পুরো ঘটনাটি বললেও সে সময় তিনি তা বিশ্বাস করেননি বলেও দাবি করেন এই অভিনেত্রী।

৬৬ বছরের অভিনেত্রী মনে করেন, সে সময় তার মা তাকে এবং তার বোন হানি ইরানিকে স্টার বানানোর জন্য মরিয়া হয়ে উঠেছিলেন। কিন্তু দুই বোন ডেইজি এবং হানি বিয়ে করে সংসার করতে চাইতেন।

ডেইজি মনে করেন, বাবা-মায়েদের শিশুদের প্রতি আরো যত্নশীল হওয়া উচিত। সে কারণেই নিজের জীবনের এই কালো দিকের কথা তিনি সকলের সঙ্গে শেয়ার করেন।

Related Posts

Leave a Reply