May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

তারকাদের গোপন প্রেম আর গোপন রইল কই?

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

হৃত্বিক রোশন এবং কঙ্গনা রানাওয়াতের সম্পর্ক নিয়ে যখন জোর চাপানউতর চলছে, তখন একে অপরকে দোষারোপের পালাও অব্যাহত। থেমে ছিল না কোন পক্ষ্যই।

তবে, জানেন কি হৃত্বিক-কঙ্গনা ছাড়াও বলিউড নায়ক, নায়িকাদের এমন অনেকে রয়েছেন, যাদের সম্পর্ক নিয়েও বিস্তর জল্পনা হয়েছে। সেই তালিকায় কারা কারা রয়েছেন জানেন?

শাহরুখ খান-প্রিয়াঙ্কা চোপড়া : শোনা যায়, পিগি চপসের সঙ্গে নাকি এক সময় সম্পর্কে জড়িয়েছিলেন শাহরুখ খান? বিষয়টি নিয়ে জোরদার জল্পনা হলেও, ডন টু-এর পর ওই দু’জনকে আর একসঙ্গে দেখা যায়নি।

অক্ষয় কুমার-শিল্পা শেঠি : টুইঙ্কেল খান্নার সঙ্গে বিয়ের আগে অক্ষয় কুমারের সঙ্গে নাকি শিল্পা শেঠির সম্পর্ক ছিল। যদিও, সেই সম্পর্ক বেশিদূর গড়ায়নি।

হৃত্বিক রোশন-বারবারা মোরি : কাইটসে অভিনয়ের সময় নাকি ওই বিদেশি কন্যার সঙ্গে সম্পর্কে জড়ান হৃত্বিক। যদিও, বি টাউনের একাংশের দাবি, সিনেমার প্রচারের জন্যই নাকি ছড়ানো হয় ওই গুজব।

ইয়ামি গৌতম-পুলকিত সম্রাট : শোনা যায়, ইয়ামি গৌতমের সঙ্গে সম্পর্কের জন্যই নাকি সালমান খানের রাখি বোনের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় পুলকিত সম্রাটের।

রণবীর কাপুর-মাহিরা খান : ক্যাটরিনা কাফের সঙ্গে বিচ্ছেদের পর পরই বার বার পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে দেখা যায় রণবীর কাপুরকে। যদিও তিনি একথা অস্বীকার করেন। পরে অবশ্য আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন

রানি মুখার্জী-গোবিন্দা : গোবিন্দার সঙ্গে নাকি এক সময় সম্পর্ক ছিল রানির। বি টাউনে এমন গুঞ্জনও ছড়িয়েছে।

Related Posts

Leave a Reply