May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

এদের বিয়েপাগল ‘সেলিব্রেটি’ বলাই ভালো 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

সুখে সংসার করার স্বপ্ন নিয়ে জার্মানির সাবেক চ্যান্সেলার শ্র্যোডার, ফুটবল তারকা ম্যাটিউস কয়েকবার বিয়ে করেছেন, বিচ্ছেদ হয়েছে। দাম্পত্য সুখের টানে আবারও বিয়ে করছেন তাঁরা।বহুবিবাহে বিশ্বাসী কয়েকজন সেলিব্রেটির গল্প থাকছে …

প্রাক্তন  চ্যান্সেলর গ্যারহার্ড শ্র্যোয়ডার
জার্মানির প্রাক্তন চ্যান্সেলর গ্যারহার্ড শ্র্যোয়ডার ৭৪ বছর বয়সে আবারো বিয়ে করলেন। তাঁর পাঁচ নম্বর সুন্দরী সাউথ কোরিয়ান স্ত্রী কিম সো-ইয়োনের বয়স মাত্র ৪৮ এবং তিনি পেশায় একজন দোভাষী। তাঁদের প্রথম পরিচয় ২০১৫ সালে।

তারকা ফুটবলার লোথার ম্যাটিউস
জার্মানির ১৯৯০ বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক লোথার ম্যাটিউসের বর্তমান স্ত্রী’র নাম আনাস্থাসিয়া ক্লিমকো। এর আগে ম্যাটিউস চারবার বিয়ে করেছেন। প্রথম স্ত্রী সিলভিয়া, তারপর ছিলেন ললিতা, মারিয়ানা এবং লিলিয়ানা। বলাই বাহুল্য যে, ম্যাটিউসের সাবেক এবং বর্তমান স্ত্রী সকলেই চোখধাঁধানো সুন্দরী।

জার্মান ফুটবলের আরেক কিংবদন্তি বেকেনবাওয়ার
খেলোয়াড় ও কোচ হিসেবে জার্মানিকে বিশ্বকাপ জেতানো ফ্রানৎস বেকেনবাওয়ার বিয়ে করেছেন তিনবার। প্রথম স্ত্রী ব্রিগিটে, দ্বিতীয় স্ত্রী সিবিলে আর বর্তমান স্ত্রী হাইডি। সুদর্শন সাবেক ‘ফুটবল সম্রাট’ বেকেনবাওয়ার মোট পাঁচ সন্তানের বাবা।

হলিউড সুপারস্টার রিচার্ড গেয়ার
‘প্রিটি উইমেন’ খ্যাত এবং নারীদের প্রিয় হলিউড অভিনেতা ৬৮ বছর বয়সি রিচার্ড গেয়ারের তৃতীয় স্ত্রী আলেজান্দ্রা সিলভা। তিনি স্প্যানিশ প্রকাশক, ব্যবসায়ী এবং রূপসীও বটে! বয়স মাত্র ৩৫। ‘‘আমি এখন পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ।’’ কথাটি তৃতীয়বার বিয়ে করার পর বলেছেন রিচার্ড গেয়ার। রিচার্ডের প্রথম স্ত্রী ছিলেন অভিনেত্রী ক্যারি লোয়েল এবং দ্বিতীয় স্ত্রী মডেল সিন্ডি ক্রফোর্ড।

নাম্বার ফোর মিস্টার লোপেস
হলিউড অভিনেত্রী জেনিফার লোপেস দাম্পত্য সুখে বিশ্বাসী। আগে তিনবার বিয়ে করেছেন। চতুর্থ হবু স্বামী অ্যালেত্স রড্রিগুয়েসকে এখন নানাভাবে ভালোবাসার পরীক্ষায় পাস করতে হচ্ছে। মনে হচ্ছে, জেনিফার লোপেস এবার চতুর্থ মিস্টার লোপেসকে আংটি পরানোর আগে ভালো করে দেখেশুনেই সিদ্ধান্ত নেবেন।

বহু পুরুষের হৃদয়-সম্রাজ্ঞী এলিজাবেথ টেলর
‘ক্লিওপেট্রা’ খ্যাত এবং হলিউডের একসময়ের সেরা অভিনেত্রী এলিজাবেথ টেইলারের কাছে বিয়ে করা ছিল যেন নেশার মতো। তিনি মোট আটবার বিয়ে করেছেন, তবে এর মধ্যে দু’বারই করেছেন শক্তিমান অভিনেতা রিচার্ড বার্টনকে। শোনা যায়, এই দু’জনের ভালোবাসায় নাকি অন্যরকম মাদকতা ছিল।

Related Posts

Leave a Reply