May 21, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

কোহলির প্রেমিকা-ধোনির স্ত্রীর এ খবর আপনি জানেন কী?

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

কোহলির প্রেমিকা- ধোনির স্ত্রীর এ খবর আপনি জানেন কী? তারা যথার্থই রি-ইউনিয়ন! একটি পরিচিত গাড়ি প্রস্তুতকারী সংস্থার বিজ্ঞাপনী পরিভাষায় এমন সংযোগকে ‘ম্যাজিক’ বলা চলে। মেলায় হারিয়ে যাওয়া ‘দুই ভাই’ বহুবছর পর একে অপরের সঙ্গে মিলিত হলে নতুন করে পরিচয়পর্বে যেমন আলাপচারিতা হয়, ঠিক তেমনই আচমকাই সাক্ষী সিং ধোনি ও অনুষ্কা শর্মা আবিষ্কার করেন তারা ছোটবেলায় বন্ধু। একই শহরে থাকতেন৷ এমনকি একই স্কুলে পড়াশোনা করতেন।

বিরাট কোহোলির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার পর ভারতীয় ক্রিকেটের অন্দরমহলে অনুষ্কা শর্মা এখন ‘ফার্স্ট লেডি’র মর্যাদা পান। শুধু ভারতীয় ক্রিকেটারদের সঙ্গেই নয়, বরং তাদের পরিবারের সঙ্গেও দারুণ সম্পর্ক অনুষ্কার। তবে বলিউড ক্যুইনের সব থেকে বেশি হৃদ্যতা প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষীর সঙ্গে। সেটা যে কেন, তা বোঝা গেল এতদিনে। অনুষ্কা নিজেই ভেদ করলেন রহস্যটা।

সম্প্রতি এক সক্ষাৎকারে অনুষ্কা জানান, ‘সাক্ষী আর আমি এক সঙ্গে অসমের একটি ছোট্ট শহরে থাকতাম। যখন সাক্ষী বলে ও কোথায় থাকত, আমি উচ্ছ্বসিত হয়ে বলি যে আমিও তো সেখানে থাকতাম। পরে ও যখন বলে ও কোন স্কুলে পড়ত, তখন আমার আগ্রহ আরও বেড়ে যায় এবং আমি বলে যে, আামিও ওই স্কুলেই পড়তাম। শেষে ছোটোবেলার একটা ছবি খুঁজে পাই যেখানে সাক্ষী পরী সেজেছে এবং আমি আমার ‘আইডল’ মাধুরীর মতো ঘাঘরা পরেছিলাম। সাক্ষী অসম্ভব মজাদার।’

শেষে ধোনি যেভাবে সাক্ষিকে আগলে রাখে, তা নিয়েও আপ্লুত দেখায় অনুষ্কাকে। এ প্রসঙ্গে মাহির প্রশংসা করে টিম ইন্ডিয়ার ক্যাপ্টেনের হার্টথ্রব বলেন, ধোনি জানে কিভাবে নিজের স্ত্রী’র খেয়াল রাখতে হয়৷ ওদের দু’জনকে একসঙ্গে দারুণ লাগে।

Related Posts

Leave a Reply