May 17, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

৮০ লাখের ভয়েই রং পাল্টাতে চেয়েছিলেন দেবশ্রী ! 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

কিছুদিন আগেই তাকে নিয়ে শোভন-বিজেপি তরজা তুঙ্গে ওঠে। বিকেপিটে যোগ দিতে গিয়ে দলেও মোটামুটি কোনঠাসা তৃণমূলে  বিধায়ক দেবশ্রী রায়। এবার দেবশ্রী রায়ের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ। তার নিজের বিধান সভাতেই তার বিরুদ্ধে ৮০ লাখ টাকার দুর্নীতির অভিযোগ উঠেছে।

বেকার যুবকদের স্বনির্ভর করে তুলতে টোটো দেওয়ার নাম করে টাকা তুলে তিনি বেপাত্তা হয়ে গিয়েছেন এমন অভিযোগ উঠেছে। সিপিএমের অভিযোগ, তিনি এই দুর্নীতি করেই তৃণমূল ছেড়ে বিজেপিতে পালাতে চেয়েছিলেন।

সম্প্রতি দক্ষিণ ২৪ পরগনার বিভিন্ন এলাকায় দেবশ্রী রায় ফাউন্ডেশন নামে একটি সংস্থা খুলে তিনি সমাজ সেবামূলক কাজ করছিলেন। সেই কাজেরই অংশ হিসেবে তিনি এলাকার বেকার যুবকদের উপার্জনের জন্য টোটো কিনে দেওয়ার কথা বলেন।

এজন্য রেজিস্ট্রেশন ফি বাবাদ চার হাজার টাকা করে নেওয়া হয়। সিপিএম নেতা কান্তি গঙ্গোপাধ্যায়ের অভিযোগ, এলাকায় প্রায় দুই হাজার মানুষের কাছ থেকে চার হাজার টাকা করে নেওয়া হয়েছে। এই ৮০ লাখ টাকা তোলার পরই তিনি দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দিতে চেয়েছিলেন।

দীর্ঘদিন ধরেই রায়দিঘিতে তাকে দেখা যায়নি। সে কারণেই ওই এলাকায় তার বিরুদ্ধে ক্ষোভ ছড়িয়ে পড়েছে। যাদের কাছ থেকে তিনি টোটো দেওয়ার নাম করে টাকা তুলেছিলেন তারাই এখন টাকা ফেরত চাইছেন অথবা অবিলম্বে টোটো দেওয়ার দাবি করছেন।

এদিকে দেবশ্রী রায়ের বক্তব্য, ‘এই টোটো প্রদান কর্মসূচি নেওয়ার সময়ই জানিয়েছিলাম  রেজিস্ট্রেশন করার পর জানুয়ারি-ফেব্রুয়ারি নাগাদ টোটো দেওয়া সম্ভব হবে। তারপরও তার বিরুদ্ধে অভিযোগ করা হচ্ছে।’ তৃণমূলের তরফ থেকে জানানো হয়েছে, এটা পুরোপুরি বিরোধীদের চক্রান্ত।

Related Posts

Leave a Reply