May 16, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

ছয় হাজার মহিলার সঙ্গে প্রেম-সম্পর্কেও মন ভরেনি তাই  ….

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

তিনি ইতালির সবচেয়ে সফল প্রেমিক। তার কাজই ছিল মহিলাদের ভুলিয়ে নাইটক্লাবে নিয়ে আসা। এভাবে প্রায় ছয় হাজার মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন মারিজিও জফান্তি।  মৃত্যুটাই হয়েছে প্রেমের মধ্যেই। তার চেয়ে বয়সে প্রায় ৪০ বছরের ছোট এক তরুণীর সঙ্গে অন্তরঙ্গ সময় কাটানোর সময় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ।

অলিভ ত্বকের আকর্ষণীয় দীর্ঘ চুলের দীর্ঘদেহী মারিজিও জফান্তি সহজেই মহিলাদের দৃষ্টি আকর্ষণ করতেন। ১৯৮৬ সালে ইতালির এল স্প্রেসো নামে এক সংবাদপত্রে লেখা হয়, তিনি ইতালির সবচেয়ে সফল প্রেমিক।

চিকিৎসকরা জানিয়েছেন, ২৩ বছরের এক পর্যটকের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটানোর সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান মারিজিও জফান্তি।

ইতালির সবচেয়ে জনপ্রিয় প্লেবয় খ্যাত ছিলেন ৬৩ বছর বয়সী মারিজিও। ২৩ বছরের এক তরুণীর সঙ্গে যৌনক্রীয়ার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

মারিজিও ১৯৭০ সালে মাত্র ১৭ বছর বয়সে এক নাইটক্লাবে কাজ করতে শুরু করেন। সে সময় তার কাজ ছিল, রাস্তায় যাতায়াত করছে এমন নারীদের সঙ্গে কথাবার্তা-আলাপ আলোচনা বাড়িয়ে তাদের নাইটক্লাবে আসার জন্য রাজি করানো।

সম্প্রতি ৬৩ বছর বয়সেও এক ইউরোপিয়ান তরুণীর সঙ্গে তিনি শারীরিকভাবে ঘনিষ্ঠ হয়েছিলেন। এরপর এক পর্যায়ে তিনি হৃদরোগে আক্রান্ত হন এবং সেখানেই মারা যান।

মারিজিও অসুস্থ হওয়ার পর ওই তরুণী জরুরি নম্বরে ফোন করেন। কিন্তু চিকিৎসকরা এসে বহু চেষ্টা করেও তাকে বাঁচাতে পারেননি।

ইতালির সংবাদমাধ্যম জানিয়েছে, এর আগে তিনি এভাবেই মৃত্যুবরণ করতে চেয়েছিলেন। বাস্তবেও তাই হলো।

Related Posts

Leave a Reply