May 12, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

দেখেই অজ্ঞান : নিজের কাটা মাথা হাতে ঘুরছে শিশু!

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

ম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে অনেকেই চরম বিস্মিত হয়েছে। এই দৃশ্য দেখে অনেকের গায়ে কাঁটাও দিচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি দুই বছরের শিশু নিজের কাটা মাথা হাতে নিয়ে ঘুরছে !

আসলে ঘটনাটি হ্যালোউইন উৎসবের। তাতে মেতেছিল বিশ্বের বিভিন্ন দেশ। এই উৎসবকে ঘিরে দিনে নানারকম ভূতুড়ে সাজে সেজেছিল কেউ-কেউ; এটাই ট্রেন্ড। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের ছবি-ভিডিও আপলোড করেছে অনেকে।

ফিলিপাইনের প্যারানাক শহরের বাসিন্দা ক্রিস্টেল হোয়াংয়। তার ছোট মেয়েকে ভয়ংকর রূপে ঘুরে বেড়াতে দেখা যায়। মেয়েকে এভাবে সাজিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন তিনি।

ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়ে যায়। ইতোমধ্যে প্রায় এক কোটি ৭০ হাজার মানুষ এই ভিডিও দেখেছেন। আড়াই লাখেরও বেশি শেয়ার হয়েছে এটি। অনেকেই প্রশংসা করে বলেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার হওয়া হ্যালোউইনের সাজগুলোর মধ্যে এটি সেরা। অনেকের প্রশ্ন, কীভাবে ছোট মেয়েটির হাতে তার মাথা ধরিয়ে দিলেন মা?

সবার প্রশংসা পেয়ে উচ্ছ্বসিত ক্রিস্টেলও। তিনি বলেন, অনেকদিন ধরেই ভাবছিলাম হ্যালোউইনে মেয়েদের কীভাবে সাজানো যায়।মাথায় আসে এমন কিছু করতে হবে, যাতে মানুষ তাজ্জব বনে যায়।

Related Posts

Leave a Reply