May 18, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

ধোনির স্ত্রী হওয়ার কথা দীপিকার, বাধা হয়ে দাঁড়ান এই ক্রিকেটার

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

দু’জনেই নিজ নিজ জায়গায় আজ প্রতিষ্ঠিত। একজন চমক দেখান ২২ গজে, অন্যজন রুপোলি পর্দায়। সেই মহেন্দ্র সিংহ ধোনি এবং দীপিকা পাড়ুকোনের সম্পর্ক নিয়ে অতীতে বহু জল্পনাই চলত। শোনা যায়, একে অন্যের বেশ কাছাকাছি চলেও এসেছিলেন।

সালটা ২০০৭। ফারাহ খান পরিচালিত ‘ওম শান্তি ওম’ সিনেমায় দীপিকার অভিনয় সকলেরই মন জিতে নিয়েছে। তার কিছুদিন আগেই ধোনির নেতৃত্বে প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে ভারত। দু’জনেই যখন সাফল্যের প্রথম ধাপে পা দিয়ে ফেলছেন, তখনই তাঁদের পরস্পরের সঙ্গে আলাপ হয়। শোনা যায়, এর পর দু’জনে বেশ কয়েকবার ডেটিংও করেন। এমনটাও অনেকে বলেন, ধোনি দীপিকাকে বিয়ের জন্য প্রস্তাবও দিয়েছিলেন।

কিন্তু তখনই দীপিকা পাড়ুকোনের জীবনে নতুন ভূমিকা নিয়ে আসেন যুবরাজ সিংহ। শোনা যায়, এর পর থেকেই ধোনির সঙ্গে তাঁর দূরত্ব বাড়তে থাকে। ২০০৭-এ জয়পুরে একটি ম্যাচ দেখতে মাঠে গিয়েছিলেন দীপিকা। সেখানেও যুবারজের জন্যই গলা ফাটান তিনি। সব মিলিয়েই ধীরে ধীরে নিজেকে দূরে সরিয়ে নেন ধোনি।

সেখানেই তাঁদের সম্পর্কের ইতি ঘটে। যদিও কখনও প্রকাশ্যে এই কথা স্বীকার করেননি মাহি। এ নিয়ে মুখ খোলেননি দীপিকা বা যুবরাজও। বলা বাহুল্য, যুবরাজ-দীপিকার সম্পর্কও শেষমেশ পরিণতি পায়নি।

এখন হ্যাজেল কিচ-এর সঙ্গে সুখেই ঘর করছেন যুবি এবং অন্যদিকে স্ত্রী-কন্যাকে নিয়ে সুখে রয়েছেন ধোনিও। পাশাপাশি রণবীর সিংহ’র সঙ্গে বিয়ে করে সুখী দীপিকাও।অতীতে যাই ঘটে থাকুন না কেন, পরিশেষে বলাই যায়, ‘‘…অ্যান্ড দে লিভড হ্যাপিলি এভার আফটার’’।

Related Posts

Leave a Reply