May 18, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

৫৪টি কম্বলে মুড়ে মাকে এতদিন লুকিয়ে রাখল মেয়ে

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

মেরিকার ভার্জিনিয়ায় ৫৫ বছর বয়সী মেয়ে ৪৪ দিন ধরে তার মায়ের মৃতদেহ লুকিয়ে রাখলেন অভিনব কায়দায় । অভিযুক্ত ওই মহিলাকে পরে অংশ গ্রেপ্তার করেছে ব্রিস্টল পুলিশ।

পুলিশ বলছে, বার্ধক্যজনিত কারনে মৃত্যু হয় জো-হুইটনি আউটল্যান্ড-এর মায়ের। তার পর ৫৪টি কম্বলে মুড়ে মায়ের দেহ ঘরের মধ্যে লুকিয়ে রাখেন তিনি। দেহ থেকে যেন গন্ধ না ছড়ায়, সে জন্য ৬৬টি এয়ার ফ্রেশনার স্প্রে ব্যবহার করেছিলেন ওই মহিলা । মায়ের কম্বল জড়ানো মৃতদেহের পাশেই দীর্ঘ দেড় কাজ ধরে ঘুমাচ্ছিলেন তিনি।

বেশ কিছুদিন ধরে জো-হুইটনির বাড়িতে সবসময়ের জন্য তালা লাগানো থাকত বলে জানিয়েছেন তার প্রতিবেশিরা। তারা জো-হুইটনির বাড়ি যাওয়ার কথা বললেই অন্য অজুহাতে তা নাকচ করে দিতেন তিনি। এমনকি নিজের আত্মীয়স্বজনকেও বাড়িতে আসতে নিষেধ করেছিলেন ওই মহিলা ।

কিন্তু সম্প্রতি তার ভাইপো জানালা ভেঙে বাড়ির ভেতরে ঢুকে পড়ার পর পুরো ঘটনা সামনে চলে আসে। ব্রিস্টল পুলিশ হুইটনিকে গ্রেপ্তার করার পর তার বয়ান নথিভুক্ত করেছে।

ডাক্তারি পরীক্ষার পর পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, হুইটনির বাড়ি থেকে উদ্ধার হওয়া তার মায়ের মৃতদেহে ক্রমশ পচন ধরছিল। তবে হুইটনির মায়ের অস্বাভাবিক মৃত্যু হয়নি বলেই জানিয়েছে তারা।

Related Posts

Leave a Reply