May 15, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

বলিউডের প্রথম সারির অভিনেত্রী হয়েও ছেড়া শাড়িতে বিয়ে সারেন তিনি  

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

যেখানে বলিউডে বিয়ের ট্রেন্ড হল কোটি-কোটি খরচ করে একে – অপরকে টেক্কা দেওয়ার। সেখানে বলিউডে প্রথম সারির অভিনেত্রী হয়েও তিনি কিনা ছেড়া শাড়ি পরে বিয়ের পিঁড়িতে বসেন। তিনি রাধিকা আপ্তে। একাধিক ফিল্ম করেছেন, একাধিক ফিল্ম জমে রয়েছে  হাতে।আবার শুটিংও চলছে তার ।

শুধু ছেঁড়া শাড়িই নয়, নিজের রিসেপশনের দিন আবার মাত্র ১০ হাজার টাকার পোশাক বানিয়েছিলেন। এখন বহু মধ্যবিত্ত পরিবারের কাছেও ১০ হাজার টাকায় বিয়ের শাড়ি খুব সাধারণ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। সেখানে রাধিকা আপ্তের মতো এক তারকা এত কম খরচে নিজের বিয়ে সেরেছেন, তা নিয়ে প্রশ্ন তার ভক্তদের মধ্যে!

আসলে রাধিকা অন্য সেলেবদের থেকে একটু আলাদা। খুব প্রভাবশালী পরিবারের মেয়ে এবং এত নামজাদা তারকা হয়েও তিনি অত্যন্ত সাধারণ জীবন কাটাতে ভালবাসেন।

রাধিকার জন্ম ভারতের তামিলনাড়ুর ভেলোরে। তার বাবা-মা দু’জনই ভেলোরের ক্রিশ্চিয়ান মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের নামি চিকিৎসক ছিলেন। রাধিকা নিজেও ভীষণ মেধাবী ছিলেন। পুনের ফার্গুসন কলেজ থেকে অর্থনীতি এবং অংক নিয়ে স্নাতক শেষ করেন তিনি।

অনেকেই জানেন না, তা সত্ত্বেও রাধিকা ক্যারিয়ার শুরু করেন মাত্র আট হাজার টাকার বেতনে।মুম্বাইয়ের গোরেগাঁওয়ে একটি থিয়েটার কোম্পানিতে মাত্র আট হাজার টাকা বেতনের বিনিময়ে কাজে যোগ দেন তিনি। গোরেগাঁওয়ের একটি পুরনো বাড়ির ছোট ঘরে পেয়িং গেস্ট থাকতেন। তার সঙ্গে রুম শেয়ার করতেন আরও অনেকেই।

প্রথম থেকে রাধিকা এমন। ২০১১ সালে লন্ডনে মিউজিসিয়ান বেনেডিক্ট ট্রেলরের সঙ্গে পরিচয়। বেনেডিক্টের সঙ্গে ডিসট্যান্ট রিলেশনশিপে রয়েছেন রাধিকা। ২০১৩ সালে বিয়ে করেন তারা।

সেই বিয়ের দিন রাধিকা যে শাড়িটা পরেছিলেন সেটা আসলে ছিল তার দাদির বিয়ের শাড়ি। বহু দিনের পুরনো হওয়ায় শাড়িটা অনেক জায়গায় ফুটো হয়ে গিয়েছিল।কিন্তু রাধিকার জীবনে তার দাদির গুরুত্ব অনেক। তাই সেই ফুটো হওয়া পুরনো শাড়িটাই রাধিকা নিজের বিয়ের জন্য বেছে নিয়েছিলেন।

রাধিকা অহেতুক পোশাকের পিছনে অনেকটা টাকা খরচ করবেন না, তা্ই্ রিসেপশনের দিন মাত্র ১০ হাজার টাকার একটি পোশাক পরেছিলেন।

Related Posts

Leave a Reply