May 26, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

এই তারকাদের ঘাড়ে ভূত চেপেছিল অভিনয়ের সময় 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ভুত আছে কি নেই এ বিতর্ক বহুদিনের। বিজ্ঞান ভুত বিশ্বাস করে না। কিন্তু বিজ্ঞানকে যারা শ্রদ্ধা করেন তাদের অনেকেও ভুতুরে অভিজ্ঞতা থেকে দূরে থাকতে চান। প্রায় সব শ্রেণী-পেশার মানুষই কম বেশি ভুতুরে অভিজ্ঞতার স্বাদ পেয়েছেন। বাদ নেই অভিনয় জগতের তারকারাও। এমনই ক’জন অভিনেতা অভিনেত্রীর ভুতুরে অভিজ্ঞতা নিয়ে এবারের আয়োজন।

১. শ্যালি লিন্ডসে ও এমা কেনেডি: ২০১৬ সালে ‘সেলিব্রেটি হান্টেড হোটেল’ টিভি সিরিয়ালে কাজ করার সময় ভুতের দেখা পেয়েছিলেন শ্যালি এবং এমা। একদিন একটি ভৌতিক হোটেলে শ্যুটিং চলাকালে এমা প্রচণ্ড চিৎকার করে উঠেছিলেন। আতংক তাকে ঘিরে ধরেছিল।

পরে এমা জানান, সেই সময় একটি শিশুর আত্মাকে তিনি দেখতে পেয়েছিলেন। সেই শিশুর ভুতটি তার হাতও ধরেছিল।

একই ঘটনা যেদিন শ্যালি’র সঙ্গেও ঘটে, সেদিন দু’জনই বাক্স-প্যাটরা নিয়ে বাড়ির পথ ধরেন। এরপর সেই হোটেলে শ্যুটিং’র জন্য আর ফেরেননি তারা।

২. শার্লট ক্রসবি: চ্যানেল ফাইভ’এ প্রচারিত টিভি সিরিজ ‘সেলেব্রিটি ঘোস্ট হান্ট’এর সেটে ভুতুরে অভিজ্ঞতার মুখে পড়েন এই তারকা। সেই সময় শার্লট এতোটাই ভয় পেয়েছিলেন যে, পরে সেই স্থানে তার আর কাজ করা হয়নি।

৩. সারাহ হার্ডিং: এই অভিনেত্রীকে নিয়ে এক দল গিয়েছিল ভুতুরে অভিজ্ঞতার সন্ধানে। আইটিভি-টু নামের একটি চ্যানেলে ঘোস্ট হান্টিং বা ভুত সন্ধান বিষয়ক অনুষ্ঠান প্রচার করা হতো। সেই অনুষ্ঠানেই অতিথি হিসেবে ছিলেন সারাহ হার্ডিং।

৪. মার্নি সিম্পসন: সেলেব্রিটি ঘোস্ট হান্ট অনুষ্ঠানেই ভুতের দেখা পেয়েছিলেন মার্নি। বিশেষ এক পর্বে পরিত্যক্ত পরমাণু স্থাপনায় গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন অনুষ্ঠানের সহকর্মী ববি নোরিস এবং মার্শেল সামারভিল। তাদের উদ্দেশ্যও ছিল ভুতের সঙ্গে সাক্ষাত ও আলাপ করা।

তারা ভুতের দেখা ঠিক পেয়েছিল। ভুতও আলাপে বেশ আন্তরিক ছিলেন! তবে সেই সাক্ষাত সহ্য করতে পারেননি মার্নি। শুধু তিনিই নন, ভুতের মুখোমুখি হয়েই তিন জনে ঝেড়ে দৌড় দেন।

৫. কিম মার্শ: ব্রিটেনের জনপ্রিয় টিভি অনুষ্ঠান হওয়ার কারণেই ‘করোনেশন স্ট্রিট’এ অংশ নিতে রাজি হয়েছিলেন কিম। ওয়েনডি পিটার্স আর জ্যাক শেপার্ডের সঙ্গে গিয়েছিলেন ভুতের খোঁজে।

অবশ্য কিম সেদিন জেনেছিলেন, প্রেতাত্মার বদনাম আছে এমন স্থানে যেতে সবাই কেন নিষেধ করে থাকে।

Related Posts

Leave a Reply