May 17, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

ক্যাটরিনার সরতেই এ দুঃখ শেষ শ্রদ্ধার  

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
বিতে তার বদলে ক্যাটরিনাকে নেওয়ার কথা শুনে খুবই দুঃখ পেয়েছিলেন তিনি। তিনি আর কেউ নন  ‘স্ট্রিট ডান্সার’ ছবির নায়িকা শ্রদ্ধা কাপুর। সেই ছবিরই দ্বিতীয় পর্যায় ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করার কথা ছিল ক্যাটরিনা কাইফের। এটা শোনা মাত্র ভেঙে পড়েন শ্রদ্ধা। কারণ ছবিটির আগের পর্বে তিনি অভিনয় করে ছিলেন। অভিনয়ের কারণে খুবই প্রশংসিত হয়েছিলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই কথা জানিয়েছেন ছবির প্রধান পুরুষ চরিত্রের অভিনেতা বরুন ধাওয়ান।বরুনের কথায় শ্রদ্ধা যখন জানতে পারেন, ছবিতে ক্যাটরিনাকে নেওয়ার কথা ভাবা হয়েছে, তখন তিনি খুবই কষ্ট পেয়েছিলেন। কারণ ছবির আগের পর্বে তিনি অভিনয় করেছিলেন। ভক্তরা তার অভিনয় দেখে খুবই প্রশংসা করেছিল।

তবে শেষ পর্যন্ত চরিত্রটিতে অভিনয় করছেন শ্রদ্ধাই। তার কারণ ‘ভারত’ ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। আর তাই ক্যাটরিনার কাছে ডাক আসে সেই ছবিতে অভিনয়ের। ক্যাটরিনা তখন ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’র সঙ্গে শুটিংয়ের সময় সামলে উঠতে পারেননি। সেই কারণে তিনি সরে দাঁড়ান এই ছবি থেকে।

ফলে ছবিটি আবার আসে সেই শ্রদ্ধা কাপুরের কাছেই। বরুন মনে করেন চরিত্রটা শ্রদ্ধার জন্যই হয়তো অপেক্ষায় ছিল। তাই শেষ পর্যন্ত তার কাছেই গিয়েছে।

Related Posts

Leave a Reply