May 13, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

চার বিয়ে আর ২১২ টি প্রেম ভাঙার পর এই মডেল যা করে বসলেন !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

তার বিয়ে ভেঙেছে ৪ বার। ডেটিংয়ে ব্যর্থতা এসেছে ২২১ বার! মানুষের প্রতি আস্থা হারিয়ে ফেলেছেন তিনি। তাই নিজের পোষ্য কুকুরকেই বিয়ে করে বসলেন প্রাক্তন এক ব্রিটিশ মডেল! লুকিয়ে চুপিসারে নয়, একেবারে প্রকাশ্যে, লাইভ টিভি শো-এ এসে এমন কাণ্ড ঘটিয়েছেন প্রাক্তন ব্রিটিশ মডেল এলিজাবেথ হোড।

ঘটনাটি ব্রিটেনের বিখ্যাত টিভি শো ‘দি মর্নিং’ এর একটি পর্বে দেখানো হয় । আশির দশকের নামজাদা মডেলের এই কীর্তি দেখে রীতিমতো হতভম্ব হয়ে গিয়েছেন শো এর দর্শকরা। ৪৯ বছর বয়সী এই মডেল জানিয়েছেন, জীবনে প্রেমের ক্ষেত্রে তিনি ধারাবাহিক ব্যর্থতার সম্মুখীন হয়েছেন। এখন পর্যন্ত তার ২২১টি ডেটিং ব্যর্থ হয়েছে। এমনকি বিয়ে ভেঙে গিয়েছে চার বার! শেষমেশ তাই নিজের প্রিয় পোষ্য, প্রিয় সঙ্গীকেই বিয়ে করলেন তিনি।

এলিজাবেথের প্রিয় সঙ্গী, পোষ্যটি একটি গোল্ডেন রিট্রিভার। নাম লোগান। এলিজাবেথ জানান, একাধিকবার লোগান তার জীবন বাঁচিয়েছে। প্রেমে একের পর এক ব্যর্থতায় তিনি যখন অবসাদে ডুবে গিয়েছিলেন, সে সময় লোগানই তার পাশে থেকেছে। তাকে সঙ্গ দিয়েছে। তাই তিনিও আগলে থাকতে চান লোগানকে। বছর ছয়েকের লোগানের সঙ্গে রীতিমতো প্রথা মেনেই বিয়ে করেন এলিজাবেথ!

বিয়ের পোশাকে দু’জনকে এক সঙ্গে দেথে স্তম্ভিত শো এর হাজার হাজার দর্শক! কেউ প্রশংসা করেছেন এলিজাবেথের ভাবনা চিন্তার, কেউ আবার সমালোচনায় সরব হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আর সব মিলিয়ে প্রাক্তন ব্রিটিশ মডেল এলিজাবেথ হোডের কুকুরের সঙ্গে বিয়ের ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

Related Posts

Leave a Reply