May 10, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

ট্রাম্পকে এদের থেকে বাঁচাতে হনূমান বাহিনী মোতায়েন 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ভারত সফরে দুনিয়ার সবচেয়ে ক্ষমতাধর প্রেসিডেন্ট  ডোনাল্ড ট্রাম্প। তাই তার নিরাপত্তায় তিল পরিমাণ ফাঁক রাখেনি ভারত সরকার। কিন্তু মজার কথা হল ট্রাম্পের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে কোন দুষ্কৃতী হানা কর্তাব্যক্তিদের মাথাব্যথা নয়, তাদের মাথাব্যথা আগ্রার বাঁদর বাহিনী। তাই এই বাঁদর বাহিনীকে রুখতে ট্রাম্পের বহরের ভ্রমণ এলাকায় হনুমান মোতায়েন করছে প্রশাসন।

সফরসূচি মোতাবেক, ভারতে এসে ট্রাম্প তার পত্নী মেলানিয়াকে নিয়ে আগ্রায় যান । সেখানে এই যুগল দর্শন করেন ভালোবাসার ঐতিহাসিক স্মারক তাজমহল। আর সেখানেই বিপত্তি ঠেকাতে হনূমান বাহিনীর শরণাপন্ন ভারতীয় দুঁদে নকর্তারা।

কর্মকর্তারা বলছেন, এই আগ্রায় যত্রতত্র বাঁদরের লাফালাফি। মানুষ দেখলেই লাফিয়ে ঘাড়ে চড়ে বসতে চায়। বাঁদর বাহিনীর এমন বাঁদরামোতে অতিষ্ঠ আগ্রার বাসিন্দারাও। আর এই বাঁদরের দল যদি মার্কিন প্রেসিডেন্টের বহরের সামনে নাচানাচি শুরু করে দিত, তাহলে তো কেলেঙ্কারি!

বাঁদরদের রুখতে তাই হনুমানদের কাজে লাগিয়েছেন প্রশাসনিক কর্তারা। এক কর্মকর্তা বলেন, প্রেসিডেন্টের নিরাপত্তার স্বার্থে মানুষকে না হয় সহযোগিতার জন্য বলা যাবে। কিন্তু বাঁদরকে কে বোঝাবে যে, তিনি বিশ্বের সবচেয়ে ক্ষমতাবান প্রেসিডেন্ট? তাই বাঁদরের ওপর কোনো ভরসা নেই। সেজন্য তাদের রুখতে হনুমান মাঠে নামানোর সিদ্ধান্ত ।

Related Posts

Leave a Reply