May 17, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

জোর করে যৌনতা ! গ্রেপ্তার স্পিলবার্গকন্যা

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ফের খবরে স্পিলবার্গ কন্যা। কয়েক দিন আগেই পর্ননায়িকা হওয়ার কথা ঘোষণা করে উঠে এসেছিলেন খবরের শিরনামে। এবার গ্রেফতার হয়ে খবরের শিরোনামে। তাঁর বিরুদ্ধে এক যুবককে জোর করে আটকে রেখে টানা ১২ ঘণ্টা লাগাতার যৌন অত্যাচার করার অভিযোগ। ফলে গ্রেপ্তার হয়েছেন বিশ্ববন্দিত পরিচালক স্টিভেন স্পিলবার্গের দত্তককন্যা মিকাইলা।

এমনকী, পর্ন ছবিতে জোর করে অভিনয় করানোরও অভিযোগও উঠেছে মিকাইলার বিরুদ্ধে। ন্যাসভ্যালি, টেন থেকে গ্রেপ্তার হন তিনি।

গার্হস্থ্য সহিংসতার অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় ২৩ বছর বয়সি মিকাইলা স্পিলবার্গকে। আপাতত পুলিশি হেফাজতে রয়েছেন তিনি। এবং ৭২ হাজার টাকার জরিমানাও হয়েছে এই পর্ন অভিনেত্রীর। এই বিষয়ে মিকাইলার বাগদত্তা চুক পানকো যদিও তাঁর পাশে থেকেই বলেছেন, ‘মিকাইলা কারোর সঙ্গে খারাপ ব্যবহার করেনি। কোথাও কিছু ভুল বোঝাবুঝি হচ্ছে বলে আমার মনে হয়।’

মিকাইলা অবশ্য এই অভিযোগের বিরুদ্ধে সাফাই দিতে গিয়ে সমাজব্যবস্থার দিকেই তোপ দেগেছেন। তাঁর কথায়, বেশ কিছুদিন ধরে তিনি এবং তাঁর সঙ্গী চুক পানকো পর্ন ভিডিও প্রযোজনা করছেন। এমনকী নিজেও পতিতাবৃত্তির জন্য লাইসেন্সের আবেদন জানিয়েছেন। তাঁর এবং চুকের পর্ন ভিডিওর চাহিদা বেড়ে যাওয়াতেই বোধহয় অন্যান্যরা ঈর্ষান্বিত। তাই এসব ইচ্ছাকৃতভাবে কেউ প্ররোচণা দিচ্ছে।

প্রসঙ্গত, ১৯৯৬ সালে মিকাইলাকে দত্তক নেন স্টিভেন স্পিলবার্গ ও তাঁর স্ত্রী কেট ক্যাপস। ক্যারিয়ার শুরুর কথা তিনিও ভেবেছেন। তবে একটু অন্যভাবে। স্পিলবার্গের মেয়ে যখন, তখন তিনিও যে ডিরেক্টরস হ্যাট মাথায় দিয়ে ‘অ্যাকশন-কাট’-এর কাজ করবেন, সেটাই ভেবেছিলেন অনুরাগীরা। কিন্তু না। সেই পথে হাঁটেননি মিকাইলা। ফিল্মের দুনিয়াতে এসেছেন, কিন্তু পর্নফিল্মে।

Related Posts

Leave a Reply