May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

‘ভালোবাসলেও এদের জন্য তাকে অস্বীকার করেন অমিতাভ’

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

৯৭৬ সালে দো আনজানের শ্যুটিং সেটে তাদের পরিচয় হয়েছিল। তারপর সিলসিলার মতো একাধিক সিনেমায় একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। সেই থেকে তাদের সম্পর্ক নিয়ে মানুষের গুঞ্জনের অন্ত নেই।

নিজেদের সম্পর্ক নিয়ে তারা কখনও মুখ না খুললেও বি টাউনের আনাচে কানাচে তাদের নিয়ে আলোচনা এখনও অব্যাহত। বুঝতেই পারছেন অমিতাভ বচ্চন এবং রেখার কথাই বলা হচ্ছে। এক ম্যাগাজিন অনুয়ায়ী, ১৯৮৪ সালে ফিল্মফেয়ারের একটি সাক্ষাতকারে অমিতাভ বচ্চনের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খোলেন রেখা।

সেখানে তিনি বলেন, তাদের সম্পর্ক নিয়ে এক একজন এক একরকম কথা বলেন। তার সঙ্গে সম্পর্কের বিষয়টি অমিতাভও সব সময় অস্বীকার করেছেন। কিন্তু অমিতাভ যা করেছেন তার নিজের পরিবারের জন্য, নিজের স্ত্রীর জন্য এবং নিজের সন্তানদের ভবিষ্যতের জন্য।

তাই তার সঙ্গে সম্পর্ক অস্বীকার করে বিগ বি যা করেছেন, তা একেবারে ঠিক। কেন অন্য কাউকে জানাতে হবে, অমিতাভের উপর তার ভালবাসার কথা। কিংবা তার প্রতি অমিতাভের ভালবাসার কথা। এমন কথাও শোনা যায় রেখার গলায়।

শুধু তাই নয়, লোকে কী বলল না বলল, তাই দিয়ে কী হবে। অনেকেই তাকে বেচারি বলেও এর জন্য সম্মোধন করেন। বলেন, অমিতাভের উপর পাগল রেখা। লোকে যদি এমন কিছু বলে, বলুক না। তাতে তার কিছু যায় আসে না বলেও স্পষ্ট জানান রেখা। পাশাপাশি তার সঙ্গে সম্পর্ক রয়েছে, অমিতাভ এ কথা অস্বীকার করলে, লোকে তাকে করুনার চোখে দেখে। তাতে তার কিছু আসে যায় না বলেও জানান রেখা।

পাশাপাশি বলিউডের এই বর্ষীয়ান অভিনেত্রী আরও বলেন, কেউ কষ্ট পাচ্ছেন, অমিতাভ বচ্চন কখনও তা সহ্য করতে পারেন না। স্ত্রীর কষ্ট কীভাবে সহ্য করবেন, এমন প্রশ্নও তোলেন রেখা।

প্রসঙ্গত, অমিতাভ বচ্চনের সঙ্গে রেখার সম্পর্ক নিয়ে যতই গুঞ্জন চলুক না কেন, ঐশ্বরিয়া কিন্তু রেখাকে বেশ পছন্দ করেন। বেশ কয়েকটি অনুষ্ঠানে রেখাকে মা বলে সম্মোধন করতে দেখা যায় বচ্চন পুত্রবধূকে। পাশাপাশি কখনও রেখাকে প্রণাম করে তার হাত ধরে অনুষ্ঠান মঞ্চ থেকে নেমে আসতেও দেখা যায় বচ্চন বাড়ির বউমাকে। যা নিয়ে কম গুঞ্জন হয়নি।

Related Posts

Leave a Reply