May 20, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

তালিকায় বহু থাকলেও শুধুমাত্র এনার প্রেমে প্রত্যাখ্যাত হয়ে আজও ব্যাচেলর সালমান

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ভাইজান এক নারীকে ভালোবেসে ছিলেন, কিন্তু তিনি ফিরিয়ে দেন সল্লু মিঞাকে! ১৯৯২ সাল। ‘ম্যায়নে প্যার কিয়া’-র সাফল্যর পর সালমান খান তখন বলিউডের ব্লু আইড বয়!

চলছে ‘আন্দাজ আপনা আপনা’-র শুটিং। এরমধ্যেই ঘটে গেল এক ঘটনা! এক সাক্ষাৎকারে ভাইজান জানালেন, তিনি এক জনপ্রিয় নায়িকাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন এবং প্রত্যা’খ্যাতও হয়েছিলেন।

কিন্তু কে সেই রমণী যিনি ফিরি দিলেন বলিটাউনের হা’র্টথ্রবকে? শুনলে চ’মকে যাবেন! তিনি আর কেউ নন, নব্বইয়ের দশক কাঁপানো সুপারডুপার হিট নায়িকা জুহি চাওলা। সালমান সাক্ষাৎকারে স্পষ্ট জানিয়ে ছিলেন, তিনি জুহি চাওলার বাবার কাছে বিয়ের প্রস্তাব নিয়ে যান। কিন্তু উনি ফিরিয়ে দিয়েছিলেন তাকে।

‘আন্দাজ আপনা আপনা’ ছবির শুটিং চলাকালীন ভ্যাঙ্কুভার ট্যুরে গিয়েছিলেন সালমান ও ছবির পুরো টিম। আমির ও জুহির পাশাপাশি ছিলেন রবিনা টন্ডন, দিব্যা ভারতীও। সেখানেই নাকি জুহিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সালমান। কিন্তু ‘না’ করে দেন ‘ইশক’স্টার। কেরিয়ারের গো’ড়াতেই এহেন ইমো’শনাল ধা’ক্কায় বেশ আহ’তই হয়েছিলেন সালমান।

সালমানের ভাষায়, এই ঘটনার পর থেকেই নাকি, তার সঙ্গে আর কাজ করতে চাননি জুহি। শুধুমাত্র, ১৯৯৭ সালের ‘দিওয়ানা মস্তানা’-তে একটি ক্যামিয়ো রোলে দেখা গিয়েছিল সালমানকে। এরপর, গঙ্গা দিয়ে অনেক জল গড়িয়েছে। জয় মেহতাকে বিয়ে করেছেন জুহি। মেয়ে জাহ্নবী আর ছেলে অর্জুনকে নিয়ে সুখের সংসার। সালমানও মেতেছেন প্রেমের লী’লায়! ঐশ্বর্য থেকে হালের ইউলিয়া! কিন্তু ভাইজানের একটা সম্পর্কও টে’কেনি!

তা হলে কী এখনও প্রতিটা নারীর মধ্যে তিনি জুহিকেই খোঁ’জেন? সেইজন্যই কী তার কোনও ভালোবাসাই পরিণতি পায় না? উত্তর জানেন খোদ সাল্লু মিঞাই!

Related Posts

Leave a Reply